,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

রামগঞ্জ থানার পুলিশের বিশেষ অভিযানে ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ রামগঞ্জ থানার পুলিশের বিশেষ অভিযানে ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আজাদ হোসেনকে গ্রেফতার করে লক্ষ্মীপুর আদালতে প্রেরণ করেছে। এ প্রসঙ্গে এএসআই মোঃ সোহাগ উদ্দিন জানান, অদ্য ৩০/১২/২০২১ইং তারিখ লক্ষ্মীপুর জেলার মাননীয় পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, পিপিএম-সেবা মহোদয়ের বিশেষ দিক-নির্দেশনায় ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক মহোদয়ের সার্বিক তত্বাবধানে এবং অত্র থানাধীন মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আলমগীর হোসেন স্যারের নেতৃত্বে তিনি সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করিয়া সিআর – ২৪১/১৯ মামলার আসামী রামগঞ্জ উপজেলার ৬নং লামচর ইউনিয়নভুক্ত দক্ষিণ দাসপাড়া গ্রামের আবদুর রবের ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আজাদ হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হন।

এছাড়াও উক্ত আসামীকে লক্ষ্মীপুর জেলার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ