,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের প্রয়াণদিবসে বিএমএসএফ’র শ্রদ্ধা

স্টাফ রিপোর্টারঃ  ঢাকা, বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১: আজ ২৯ ডিসেম্বর। বাংলাদেশের মফস্বল সাংবাদিকতার পথিকৃৎ চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২৬তম প্রয়াণদিবস। তাঁর প্রয়ান দিবসে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী জানাই।

তিনি ১৯৯৫ সালের এই দিনে আকস্মিক ফেরি দুর্ঘটনায় প্রাণ হারান। সেদিনের সেই দুর্ঘটনার সংবাদটির জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না। কিন্তু কঠিন বাস্তবতাকে মেনে নিতে হয়েছে। দেখতে দেখতে ছাব্বিশটি বছর পেরিয়ে গেল, মোনাজাত ভাই আমাদের মাঝে নেই। তবে বাস্তবে না থাকলেও তিনি আছেন আমাদের হৃদয়ে, আমাদের চিন্তা-চেতনা-কাজে তাঁর সক্রিয় উপস্থিতি রয়েছে।

প্রয়াণদিবসে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি মফস্বল সাংবাদিকতার দিকপাল, সাংবাদিকতার পথিকৃত প্রিয় মোনাজাত ভাইকে। যাকে স্মরণ করছে বাংলার সাংবাদবকরা। আপনি বেঁচে থাকুন, হাজারো বছর।
চিরনিদ্রায় আপনি ভালো থাকুন। সাংবাদিকতায় প্রজন্ম থেকে প্রজন্মে প্রেরণা হয়ে আমাদের মাঝে বেঁচে থাকুন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ