,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের প্রয়াণদিবসে বিএমএসএফ’র শ্রদ্ধা

স্টাফ রিপোর্টারঃ  ঢাকা, বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১: আজ ২৯ ডিসেম্বর। বাংলাদেশের মফস্বল সাংবাদিকতার পথিকৃৎ চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২৬তম প্রয়াণদিবস। তাঁর প্রয়ান দিবসে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী জানাই।

তিনি ১৯৯৫ সালের এই দিনে আকস্মিক ফেরি দুর্ঘটনায় প্রাণ হারান। সেদিনের সেই দুর্ঘটনার সংবাদটির জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না। কিন্তু কঠিন বাস্তবতাকে মেনে নিতে হয়েছে। দেখতে দেখতে ছাব্বিশটি বছর পেরিয়ে গেল, মোনাজাত ভাই আমাদের মাঝে নেই। তবে বাস্তবে না থাকলেও তিনি আছেন আমাদের হৃদয়ে, আমাদের চিন্তা-চেতনা-কাজে তাঁর সক্রিয় উপস্থিতি রয়েছে।

প্রয়াণদিবসে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি মফস্বল সাংবাদিকতার দিকপাল, সাংবাদিকতার পথিকৃত প্রিয় মোনাজাত ভাইকে। যাকে স্মরণ করছে বাংলার সাংবাদবকরা। আপনি বেঁচে থাকুন, হাজারো বছর।
চিরনিদ্রায় আপনি ভালো থাকুন। সাংবাদিকতায় প্রজন্ম থেকে প্রজন্মে প্রেরণা হয়ে আমাদের মাঝে বেঁচে থাকুন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ