,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

তুরাগে মূল সড়ক দখল করে মহিলা কাউন্সিলরের পুত্রের বিয়ে,তীব্র যানজটের সৃষ্টি

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর তুরাগের রানাভোলা ৫৩ নম্বর ওয়ার্ডের অধীন সবুজ ছাতা হতে শুরু করে সিরাজ মার্কেট পর্যন্ত নয়ানগরের মূল সড়ক দখল করে বানানো হয়েছে বিয়ের প্যান্ডেল। সরেজমিনে উপস্থিত হয়ে দেখা যায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫২,৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর কমলা রানী মুক্তার পুত্র রনির বিয়ের অনুষ্ঠানের জন্য সম্পূর্ণ সড়ক দখল করে বানানো হয়েছে বিশাল প্যান্ডেল। সম্পূর্ণ সড়ক দখল করে সড়কের প্রবেশদ্বারে দিয়ে দেওয়া হয়েছে বাঁশের বেড়া।

এতে এলাকার বাসিন্দারা চরম ভোগান্তির শিকার হচ্ছেন। এই প্যান্ডেলের কারণে ওই এলাকায় শিল্প প্রতিষ্ঠানের মালামালের গাড়ি, ব্যক্তিগত গাড়ি, মুমূর্ষু রোগী বহনকারী অ্যাম্বুলেন্স, সাধারণ জনতা ও বিভিন্ন কলকারখানায় চাকরিরত পেশাজীবি শ্রমিকদের চলাচলে বাধাগ্রস্ত হতে হচ্ছে।তাদের বিকল্প সড়ক হিসেবে ব্যবহার করতে হচ্ছে শাখা সড়ক। প্রায় এক কিলোমিটার ঘুরে রানাভোলা বটতলা সড়ক ও ফুলবাড়িয়া সড়ক হয়ে চলাচল করতে হচ্ছে।

অন্যদিকে শাখা সড়ক গুলি সিরাজ মার্কেট সড়কের চেয়ে তুলনামূলক সরু হওয়ায় সেই সকল সড়কে হচ্ছে তীব্র যানজট।যার ভুক্তভোগী হচ্ছেন সাধারণ মানুষ ও পেশাজীবি শ্রমিকরা।

এবিষয়ে ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃনাসির উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি জানান, ” একটা অনুষ্ঠান হইতে পারে তবে সড়ক তো বন্ধ করে দেওয়া হয়নি,একপাশে অনুষ্ঠান হচ্ছে। ” বাঁশ দিয়ে বেড়া বানিয়ে রাস্তা সম্পূর্ণ বন্ধ করে দিয়েছে নিশ্চিত করলে তিনি জানান, “এটাতো প্রতিদিন নয়, চার-পাঁচ ঘন্টার ব্যাপার, বিষয়টি আমি দেখছি।”

এবিষয়ে সংরক্ষিত মহিলা কাউন্সিলর কমলা রানী মুক্তার সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ