,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরের বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা নিখোঁজ

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক বরকত উল্লাহ ফেনী থেকে নিখোঁজ হয়েছেন। তার মা সালেহা বেগম এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে সালেহা বেগম এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে পুলিশ তা গ্রহণ না করে ফেনির সংশ্লিষ্ট থানায় যোগাযোগের পরামর্শ দিয়েছে।

সালেহা বেগম বলেন, আমরা বরকতকে সুস্থভাবে ফিরে পেতে চাই। বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকায় তাকে গুম করা হতে পারে। ছেলেকে ফিরে পেতে জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপারের (এসপি) সহযোগিতা কামনা করছি।

নিখোঁজ বরকত বিরাহিমপুর গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে। বরকতের বড় ভাই মোসলেহ উদ্দিন বলেন, বিভিন্ন মালামাল কিনে এনে মহল্লায় মহল্লায় গিয়ে বরকত তা বিক্রি করত।

পরিবার সূত্র জানায়, তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রামে ব্যবসার কাজে যাতায়াত করেন। রোববার (১৯ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর আসার পথে ফেনী থেকে তিনি নিখোঁজ হন।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বলেন, ঘটনাটি আমার জানা নেই। স্থানীয় নেতাদের সঙ্গে কথা বলে খোঁজ নেওয়া হবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বলেন, স্বজনরা বলছেন বরকত ফেনী থেকে নিখোঁজ হয়েছেন। এতে তাদেরকে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ