,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ঈশ্বরদীতে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে যখম দুর্বৃত্তদের আটক ১

ঈশ্বরদী প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া প্রতিপক্ষের রামদায়ের ওপেন শারমিন শিলা (৩২) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ নিহত হয়েছে। এই ঘটনায় সুমন (২৫) নামের অভিযুক্ত একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার ২১ ডিসেম্বর সকাল ৭ টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের এম এম উচ্চ বিদ্যালয় এর পাশে মুনসিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ ঈশ্বরদী পৌর এলাকার আকবরের মোড় মশুড়িয়া পাড়া মহল্লার মৃত রহমত আলীর মেয়ে ও দাশুড়িয়া মনুসিদপুর এলাকার ব্যবসায়ী রানা ইসলামের সহধর্মিণী। তার একটি ছেলে সন্তান রয়েছে। অভিযুক্ত সুমন দাশুড়িয়া মনুসিদ পুর এলাকার মৃত আজগর আলীর ছেলে।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ২১ ডিসেম্বর সকাল আনুমানিক পৌনে সাতটার দিকে ঈশ্বরদী উপজেলা দাশুড়িয়া ইউনিয়নের মনুসিদপুরে গৃহবধূর চারতলা বাড়ির রান্নাঘরে রান্না করছিল গৃহবধূ শিলা। বাড়িতে লোকজন না থাকায় সকলের অগচরে চার তলায় প্রবেশ করেন সুমন। রান্না ঘরে ঢুকে রামদা দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে ঐ গৃহবধূকে। গৃহবধূ শিলা নিজের প্রাণ বাঁচানোর জন্য দৌড়ে বাড়ির ছাদে আশ্রয় নেয়। চিৎকার-চেঁচামেচি করতে থাকে। এই সময় দুষ্কৃতকারী ছাদে গিয়ে কোপাতে থাকে। এই সময় বাড়ির নিচে ছিল গৃহবধূ শিলার স্বামী। পরে তিনি দৌড়ে দুইজনের ধস্তাধস্তিতে ছাদ থেকে নিচে পড়ে যায় ওই দুষ্কৃতকারী। এই সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ওই দুষ্কৃতকারী সুমন কে আটক করে।
পরিষদে থানার তদন্ত ওসি হাদিউল ইসলাম সাংবাদিকদের জানান, ওই দুষ্কৃতকারী কে পুলিশ আটক করেছে। বর্তমানে অসুস্থ থাকার কারণে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত শিলার স্বামী ব্যবসায়ী রানা ইসলাম মারাত্মকভাবে আহত হয়েছে। বর্তমানে সে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ঘটনাস্থলে নিহত গৃহবধূর লাশ সুরতাহাল শেষে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে এসেছে। পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। পূর্বের শত্রুতা কিনা পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আটককৃত দুষ্কৃতকারীর কাছে জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ