,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

রাজধানীর তুরাগে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধিঃ গতকাল রবিবার দুপুরে রাজধানীর তুরাগের বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযানে ২কেজি গাঁজা ও ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

পুলিশ জানায়, সোড়া ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে তুরাগ থানার এস আই টিপু সুলতান সঙ্গীয় ফোর্স নিয়ে প্রত্যাশা এলাকায় অভিযান চালিয়ে সাগর মিয়া (২২) ও শান্ত সরকার (২০) নামে ২মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে । এসময় তাদের কাছে ব্যাগ তল্লাশি করে ২কেজি গাঁজা উদ্ধার করেন এবং তাদের ব্যবহৃত ওয়ালটন ব্রান্ডের ১১০ সি সির ঢাকা মেট্রো হ—৪১— ৯৭৪৬ নাম্বারের একটি মোটর সাইকেল আটক করেন । এছাড়া এ এস আই মমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ডিয়াবাড়ী নিমতলীর টেক এলাকায় অভিযান চালিয়ে মোরশেদ মিয়া (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন ।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, সাগর মিয়া মানিকগঞ্জ জেলা সদরের উকিয়ারা এলাকার মোঃ সিদ্দিক মিয়ার ছেলে ও শান্ত সরকার মানিকগঞ্জ জেলার, সাটুরিয়া থানার, চরপাড়া এলাকার শ্রী অটল সরকারের ছেলে এবং মোরশেদ মিয়া তুরাগের ডিয়াবাড়ী নিমতলীর টেক এলাকার মোঃ মমিন মিয়ার ছেলে ।
এ ব্যাপারে তুরাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ