,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

পাবনা ভাঁড়ারা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

ঈশ্বরদী পাবনা প্রতিনিধিঃ পাবনা সদরের ভাটারা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এই সময় তাদের কাছ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিও উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী গ্রামের চারা বটতলা এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) মাসুদ আলম জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে শহিদুল ইসলাম (৩০), রবিউল ইসলাম রবি (৪০)ও সিরাজ শেখ(৩৬) কে আটক করা হয়। এই সময় তাদের নিকট থেকে এক রাউন্ড গুলি ও লোডেড ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল এবং তিন রাউন্ড গুলিসহ একটি ওয়ান শু্্যটার গান উদ্ধার করা হয়।
পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান জানান, গ্রেপ্তার হওয়া আসামিদের শনিবার দুপুরে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে। হত্যা মামলার পাশাপাশি তাদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা অস্ত্র মামলা সহ পূর্বের একাধিক মামলা বিচারাধীন আছে।
গত ১১ ডিসেম্বর ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলম কে হত্যা করা হয়। এই ঘটনায় নৌকা প্রার্থী আবু সাঈদ খান কে প্রধান আসামি করে ৩৪জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন নিহতের ভাই মোজাম্মেল হোসেন। পার্থের নিহত হওয়ার আগে ২৬ ডিসেম্বর নির্ধারিত ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ