,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

পাবনা ভাঁড়ারা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

ঈশ্বরদী পাবনা প্রতিনিধিঃ পাবনা সদরের ভাটারা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এই সময় তাদের কাছ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিও উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী গ্রামের চারা বটতলা এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) মাসুদ আলম জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে শহিদুল ইসলাম (৩০), রবিউল ইসলাম রবি (৪০)ও সিরাজ শেখ(৩৬) কে আটক করা হয়। এই সময় তাদের নিকট থেকে এক রাউন্ড গুলি ও লোডেড ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল এবং তিন রাউন্ড গুলিসহ একটি ওয়ান শু্্যটার গান উদ্ধার করা হয়।
পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান জানান, গ্রেপ্তার হওয়া আসামিদের শনিবার দুপুরে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে। হত্যা মামলার পাশাপাশি তাদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা অস্ত্র মামলা সহ পূর্বের একাধিক মামলা বিচারাধীন আছে।
গত ১১ ডিসেম্বর ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলম কে হত্যা করা হয়। এই ঘটনায় নৌকা প্রার্থী আবু সাঈদ খান কে প্রধান আসামি করে ৩৪জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন নিহতের ভাই মোজাম্মেল হোসেন। পার্থের নিহত হওয়ার আগে ২৬ ডিসেম্বর নির্ধারিত ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ