,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ময়মনসিংহে শিশু ধর্ষণ মামলার দুই আসামীকে খুলনা থেকে গ্রেফতার।

গোলাম কিবরিয়া পলাশঃ ময়মনসিংহের ত্রিশালে শিশু র্ধষণ মামলার এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করছে র‍্যাব-১৪। বৃহস্পতিবার রাতে খুলনা মহানগরীতে অভিযান চালিয়ে তাঁদরে গ্রেফতার করা হয়। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য জানিয়ছে।

গ্রেপ্তারকৃত দুজনই ত্রিশাল উপজেলার বাসিন্দা। গত ৮ ডিসেম্বর ২০২১ তারিখ ঐ শিশুর বাবা বাদী হয়ে মামলা করলে অভযিুক্ত দুই কিশোর এলাকা ছেড়ে পালিয়ে যায়।

র‍্যাব জানায়, গত ৪ ডিসেম্বর ত্রিশাল উপজেলার একটি গ্রামের এক বাড়তিে ঢুকে ওই দুই কিশোর ছয় বছরের এক শিশুকে র্ধষণ করে। এ সময় ওই শিশুর বাড়িতে কেউ ছিল না। পরে বিষয়টি কাউকে না বলার জন্য ওই শিশুকে ভয়ভীতি দেখিয়ে দুই কিশোর সেখান থেকে চলে যায়।

ঘটনার এক দনি পর ওই শিশু অসুস্থ হয়ে পড়লে সে ধর্ষনের বিষয়টি তাঁর বড় বোনকে জানায়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৮ ডিসেম্বর ওই শিশুর বাবা বাদী হয়ে ওই দুই কিশোরকে আসামি করে ত্রিশাল থানায় একটি ধর্ষণ মামলা করনে। মামলার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দুই কিশোরকে গ্রেফতারের জন্য তৎপর ছিল।

র‍্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয়ের মেজর আখের মুহাম্মদ জয় বলনে, সু-নির্দিষ্টি তথ্যের ভিত্তিতে গতকাল রাতে খুলনা মহানগরীর একটি এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব-১৪ ময়মনসিংহ অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতা করে। প্রাথমকি জিজ্ঞাসাবাদে ওই দুজন তাদের অপকর্মের কথা স্বীকার করেছে। গ্রেফতার আসামীদের ত্রিশাল থানায় হস্তান্তর করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ