,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

অশ্লীল ভিডিও চিত্র ও ছবি ধারণ কিশোর গ্যাং বাহিনীর প্রধান গ্রেফতার

মোজাম্মেল হক লিটনঃ নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে কিশোর গ্যাং বাহিনীর প্রধান ইয়াছিন আরাফাত ওরফে শাকিলকে (২২) গ্রেফতার করেছে। সে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের বনগাজী বাড়ির সামছুল হকের ছেলে।বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরের দিকে বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ থানাধীন ১৬নং কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের লন্ডনী মার্কেট সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার করা হয়। উক্ত মোবাইল ফোনে অনুসন্ধান করে দেখা যায় সে ওই মোবাইলে বিভিন্ন মেয়েদের অশ্লীল স্থীর চিত্র ও ভিডিও চিত্র ধারণ করে রেখেছে। তিনি আরও বলেন, বিভিন্ন মেয়েদের প্রলোভনে ফেলে মোবাইল ফোনের মাধ্যমে সু-কৌশলে তাহাদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে অনৈতিক সুবিধা গ্রহণের উদ্দেশ্যে নিজ মোবাইল ফোনে সে এগুলে সংরক্ষণ রাখে। এ ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দেওয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ