,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

নানা কর্মসূচির মধ্য দিয়ে ঈশ্বরদী ও পাকশীতে দেশী-বিদেশীদের অংশ গ্রহনে মহান বিজয় দিবস ও স্বাধীনতার পঁঞ্চাশ বছর পূর্তি পালিত

ঈশ্বরদী প্রতিনিধিঃ আশরাফুল আবেদীন ও এড.হেদায়েত উল হক \ স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্রকে রুখে দেওয়া এবং স্বাধীনতা রক্ষার অঙ্গিকারের মধ্য দিয়ে বৃহস্পতিবার ঈশ্বরদী ও পাকশীতে মহান বিজয় দিবস ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন প্রকার প্রশাসন,রাজনৈতিক দল,আইনজীবি পরিষদ,সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে দিন ব্যাপি নানা প্রকার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে দেশী-বিদেশীরা অংশ নেন। আওয়ামীলীগ,বিএনপি,উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও ঈশ্বরদী টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশন,পাকশী রেল বিভাগ,নিউএরা ফাউন্ডেশন ও বিভিন্ন প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন এতে অংশ নেয়। সকালে বিজয় স্তম্ভে ৫০ বার তপোধ্বনীর পর পাবনা-৪ আসনের এমপি নুরুজ্জামান বিশ্বাস ও ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান আলহাজ নায়েব আলী বিশ্বাসের জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। কর্মসুচির মধ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বিজয় স্তম্ভে পুষ্পমাল্য অর্পন,র‌্যালি,সমাবেশ,মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,রক্ত পরীক্ষা,কাবাডি প্রতিযোগিতা,চিত্রাংকন প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের কুচকাওয়াজ ছিল উল্লেখ যোগ্য। এছাড়াও এসব অনুষ্ঠানে মেয়র ইছাহক আলী মালিথা,সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু,আওয়ামীলীগের কেন্দ্রিয় নেতা জালাল উদ্দীন তুহিন ও কেন্দ্রিয় নেতা শাকিবুর রহমান শরীফ কনক, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান চঞ্চল, পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মঈনুল ইসলাম মিন্টু, আওয়ামী লীগের নেতা জাহিদুল ইসলাম বাবু,ডিআর এম,শাহিদুল ইসলাম,ইউএনও পিএম ইমরুল কায়েস, ডিইএন/২ আব্দুর রহিম,অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর,ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান,বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, আইনজীবি পরিষদের নেতা এড.মকলেছুর রহমান মুকুল,এড.আক্তারুজ্জামান মুক্তা,এড.হেদায়েতউল হক ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, সহসভাপতি ও আওয়ামীলীগ নেতা আশরাফুল আবেদীন.বিএনপি নেতা এস,এম ফজলুর রহমান,যুবদল নেতা জাকির হোসেন জুয়েল,ছাত্রদল নেতা মেহেদী হাসান এবং রুপপুর পরমাণু প্রকল্পে কর্মরত রাশিয়ান কর্মকর্তাসহ শীষর্ স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন উচ্চ পর্যায়ের কর্মকর্তারা অংশ নেন। বিজয়দিবসে আওয়ামীলীগ ও বিএনপির পক্ষ থেকে শহরে বের করা র‌্যালি ছিল চোখে ধরার মত। বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহনকারী আওয়ামীলীগ নেতারা স্বাধীনতা রক্ষার অঙ্গিকার ঘোষনা করেন।

(১)পাবনা-৪ আসনের এমপি নুরুজ্জামান বিশ্বাসের নেতৃত্বে বিজয়স্তম্ভে পতাকা উত্তোলন ও শহরে বের করা বিজয় র‌্যালির একাংশ।
(২) বিএনপির পক্ষ থেকে শহরে বের করা বিজয় র‌্যালির একাংশ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ