,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রাজধানীর উত্তরায় উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে

র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে উত্তরা জসিমউদদীন রোডে এ র‌্যালি শুরু হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে প্রেসক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়।

অনুষ্ঠানে রাসেল খান এর সভাপতিত্বে এক আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। সভায় মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি সম্মান জানিয়ে তাদের আত্মার জন্য দোয় করা হয়। এছাড়াও যুদ্ধাহত এবং জিবীত সকল মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু কামনা করা হয়।

সভায় গভীরভাবে স্মরণ করা হয় বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা ও উদ্দেশ্য বাস্তবায়নে সাংবাদিকদের করনীয় সম্পর্কে ও আলোকপাত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তরা প্রেসক্লাবের আহবায়ক কমিটির সভাপতি কাজী রফিক সভাপতি-১ রাসেল খান -২ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহতাব ফারাহী, সহ-সভাপতি মানিক খান, মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা আক্তার পুষন, দপ্তর সম্পাদক যুবায়ের হোসেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ