,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রাজধানীর উত্তরায় উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে

র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে উত্তরা জসিমউদদীন রোডে এ র‌্যালি শুরু হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে প্রেসক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়।

অনুষ্ঠানে রাসেল খান এর সভাপতিত্বে এক আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। সভায় মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি সম্মান জানিয়ে তাদের আত্মার জন্য দোয় করা হয়। এছাড়াও যুদ্ধাহত এবং জিবীত সকল মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু কামনা করা হয়।

সভায় গভীরভাবে স্মরণ করা হয় বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা ও উদ্দেশ্য বাস্তবায়নে সাংবাদিকদের করনীয় সম্পর্কে ও আলোকপাত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তরা প্রেসক্লাবের আহবায়ক কমিটির সভাপতি কাজী রফিক সভাপতি-১ রাসেল খান -২ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহতাব ফারাহী, সহ-সভাপতি মানিক খান, মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা আক্তার পুষন, দপ্তর সম্পাদক যুবায়ের হোসেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ