,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

চাটখিলের প্রতিটি ইউনিয়নের শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে – এএসপি সাইফুল ইসলাম

নোয়াখালী প্রতিনিধিঃ চাটখিল উপজেলার প্রতিটি ইউনিয়নের সুষ্ঠ,সুন্দর ও শান্তিপুর্ন নির্বাচন অনুষ্ঠিত হবে বলে ঘোষণা দিয়েছেন ঘোষণা দিয়েছেন চাটখিল সোনাইমুড়ি সার্কেলের এএসপি সাইফুল ইসলাম।মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে তিনি দশঘরিয়া বাজারে জনগণকে সচেতন করার জন্য জনগণের সাথে মত বিনিময় করেন। সাইফুল ইসলাম বলেন, আপনারা গুজবে কান দিবেন না। সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। যাকে ভোট দিবে সে জয়লাভ করবে তিনি উল্লখ করেন। সাইফুল ইসলাম বলেন, এখানে জোর করে কেন্দ্র দখল করার কোন ব্যবস্থা থাকবে নেই। বিভিন্ন গোয়েন্দা সংস্থা এবং আইন প্রয়োগকারী সংস্থা কাজ করছে। সন্ত্রাসী অস্ত্রবাজদের সন্ধান পাওয়া মাত্র আমাদেরকে খবর দিবেন। যারা কেন্দ্র দখলের মতো ষড়যন্ত্রে লিপ্ত থাকবে তাদের ব্যাপারে আমাদের খবর দিবেন, আমার সাথে সাথে এদেরকে আইনের আওতায় আনব। আয়োজিত এ মতবিনিময় ও সচেতন মূলক আলোচনায় অংশ নেন পরকোট ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাহার আলম মুন্সি, সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজ বক্সী, সাবেক চেয়ারম্যান তৌহিদুর রহমান, মেম্বার প্রার্থী আব্দুল করিম। চাটখিল উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রতিদিন জনগণকে সচেতন করার জন্য সচেতনা মুলক প্রচরনা চলবে বলে সাইফুল ইসলাম উল্লেখ করেন। সন্ত্রাসী ও অস্ত্রবাজদের গ্রেফতারে দ্রুত অভিযান শুরু করা হবে বলে এএসপি সাইফুল ইসলাম জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ