,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

আটঘরিয়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা যুবলীগের সভাপতি সহ আটক ৪

ঈশ্বরদী প্রতিনিধিঃ পাবনা আটঘরিয়ার চাঁদভা ইউনিয়নের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ যুবলীগের নেতা সহ ৪ যুবককে আটক করেছে পুলিশ। পুলিশ এই সময় তাদের কাছ থেকে ৩ টি জিআই পাইপ উদ্ধার করেছে।

আটককৃতরা হলেন, চাঁদভা ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ নাগদহ গ্রামের আব্দুল হোসেনের ছেলে আব্দুল মমিন (৩৮) কোদালিয়া গ্রামের মৃত এজেম আলীর ছেলে যুবলীগ কর্মী ইউসুফ আলী (৩৬)টং বয়ড়া গ্রামের মৃত ফজর আলীর ছেলে মোন্তাজ আলী (৩৫) ও একই গ্রামের মৃত হযরত আলীর ছেলে মেহেদী হাসান।

আটঘরিয়া থানার এসআই আব্দুল কালাম জানান, শুক্রবার সন্ধ্যার দিকে একদল যুবক চাঁদভা ইউনিয়নের নাগদহ গ্রামের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ অলিউল্লাহ র বাড়িতে একদল যুবক হামলা করেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এই সময় হাতেনাতে ঐ ৪ যুবককে আটক করা হয়।

এই বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ অলিউল্লাহ বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে ৬/৭টি মোটরসাইকেল যোগে আওয়ামী লীগের নৌকা প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কালামের সমর্থকরা তার বাড়িতে হামলা চালায়। এই সময় তিনি বাড়িতে না থাকায় তার পরিবারকে হুমকি দিয়ে ঘরের জানালা ও দরজায় আঘাত করতে থাকে। এই সময় ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি।

মোঃ অলিউল্লাহ অভিযোগ করে আরো বলেন, আমি যেন চেয়ারম্যান প্রার্থীতা শনিবারের মধ্যে প্রত্যাহার করে নেই। তা না হলে তারা আমাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে। আর আমাকে জোরপূর্বক বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার জন্যই এই হামলা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।
এই বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ৪জনকে আটক করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে ঈশ্বরদী অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মোঃ ফিরোজ কবির বলেন, কারো বাড়িতে হামলা হয়নি। তবে টহল পুলিশের সামনে তারা পড়লে তাদেরকে আটক করা হয়। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ