,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ঈশ্বরদীতে ইজি বাইক চালককে অচেতন করে নিয়ে জাওয়ার সময় মহিলাসহ ২ চোর আটক

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে অচেতন করে ইজি বাইক নিয়ে পালানোর সময় মহিলা চোর সহ ২ জন আটক,বৃহস্পতিবার ২ ডিসেম্বর সন্ধ্যা ৬ টায় উপজেলার ঈশ্বরদী পাবনা মহাসড়কের ঢুলটিতে এঘটনা ঘটে।

আটককৃতরা চোরেরা হলেন ১। মোঃ সুমন আলী (৩৫) পিতা-মৃত হাতেম আলী, সাং নতুনপাড়া হলদীগাছি থানা চারঘাট জেলা রাজশাহী চারঘাট থানার হলদীগাছি নতুন পাড়ার মৃত হাতেম আলীর ছেলে সুমন আলী (৩৫) এবং নাটোর সদর থানার লিটনের এইচডি সুমি খাতুন ( ২৫)।
সুমির লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার পশ্চিম চরপাতা গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে। সুমন আলী বর্তমানে ভাবনার টেবুনিয়া স্টেশন পাড়া বসবাস করেন।
ঘটনার বিবরণ দিয়ে হলেই জানান, বৃহস্পতিবার সকাল ১১ টায় তারা ২ জন যাত্রীবেশ শাহজাহান নামক এক ব্যক্তির ইজিবাইক ঈশ্বরদী আশুলিয়া থেকে ভাড়া নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে করতে চালকের সাথে খাবার দাওয়ার সময় থাকে অতিমাত্রায় ঘুমের ঔষধ খাইয়ে দেয়। চালাক শাহজাহান ধীরে ধীরে হইয়া পরলে চোর সুমন আলী তাকে পিছনের ছিটে মহিলার পাশে রোগীর মতো করে বসিয়ে নিজে গাড়ি চালিয়ে একটি নির্জন জায়গা খুঁজতে থাকে।

পুলিশ আরও জানায়, সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে তারা ঈশ্বরদীর দাশুরিয়া রোডের ঢুলটি এলাকায় পৌঁছালে চলন্ত গাড়ি থেকে তারা অচেতন চালককে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে ইজিবাইকটি চালিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। এই সময় স্থানীয় লোকজন ও পুলিশের যৌথ চেষ্টায় তারা আটক হয়‌।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান আসাদ জানান, আটক দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ