,


শিরোনাম:
«» ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ। «» রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে: হামলায় আহত ১০ «» উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল খানের জন্মদিন উদযাপন। «» ফরিদগঞ্জে প্রভাবশালী দুর্বৃত্তের হাত থেকে মালিকানাধীন সম্পত্তি রক্ষার্থে সংবাদ সম্মেলন «» ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার -১ «» লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ক্ষমতাসীন দু’গ্রুপের প্রতিবাদ সমাবেশ! পুলিশের লাঠি চার্জে ছত্রভঙ্গ «» ফরিদগঞ্জে বিএনপি নেতার দোকান ঘর ও বসত বাড়িতে হামলা ভাংচুর «» সংবাদ সম্মেলনে ইউপির বিজিত প্রার্থীদের অভিযোগ ফরিদগঞ্জে নৌকাকে পরাজিত করতে প্রশাসন ও আওয়ামীলীগের নেতারা একাট্টা হয়েছিল «» বিরুলিয়া থেকে আন্তঃজেলা অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার «» তুরাগের আবাসিক বাড়িতে চলছে দেহ ব্যবসা, খোঁজ নেই দ্বায়িত্বশীলদের

ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীর উপজেলার লক্ষীকুণ্ডা ইউনিয়নের নির্বাচন পরবর্তী সহিংসতায় দুপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৬জন আহত হয়েছে। মঙ্গলবার ৩০ নভেম্বর রাত সাড়ে ৯ টার দিকে ইউনিয়নের চর কুড়ুলিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষীকুণ্ডা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পরাজিত মেম্বারপ্রাথী রিকাত শেখ ও বিজয়ী মেম্বার প্রার্থী আসাদুল প্রামানিকের কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। মেম্বার প্রার্থী হলেও এই দুইজন মূলত নৌকা ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সমর্থক ছিলেন।
স্থানীয়রা আরো জানান, নির্বাচনের কয়েক দিন আগে থেকেই দুই পক্ষের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল। তারই জেরে সোমবার ও মঙ্গলবার সারাদিন দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া হলে মঙ্গলবার রাতে তার সংঘর্ষে রূপ নেই।

এই ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েক জন গুলিবিদ্ধসহ ছুরিকাঘাতে আহত হয়েছে। তবে কয় জন আহত হয়েছে ও তাদের পরিচয় এখনও নিশ্চিত করে জানা যায়নি। সংবাদ লেখা পর্যন্ত কেউ মারা যায়নি তবে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে বলে জানান স্থানীয়রা।

সংঘর্ষের খবর পেয়ে ঈশ্বরদী থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশের বিশেষ টিম ঘটনাস্থলে অবস্থান করেন। ঘটনায় পুরো লক্ষীকুন্ডা সহ এর আশেপাশে এলাকাগুলোতে থম থমে অবস্থা বিরাজ করছে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ