,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন

বিশেষ প্রতিনিধিঃ রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থী নিহত হয়েছে। ওই শিক্ষার্থীর নিহতের ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলে জড়ো হয়ে সড়ক অবরোধ করেছে উত্তেজিত জনতা। তারা বেশ কয়েকটি বাসে আগুন দিয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত দশটার দিকে রামপুরা বাজারের সামনে এ ঘটনা ঘটে। তারা জানান, রামপুরা বাজারের সামনে বাসের কন্ডাক্টরের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে একরামুন্নেসা স্কুলের এসএসসি পরীক্ষার্থী মাঈনুদ্দিন নামের এক ছাত্রকে বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয় ওই বাসের হেলপার।

রাস্তায় পড়ে যায় সে, এরপর চলন্ত বাস, তার মাথার উপর দিয়ে চালিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই রাত ১০ টায় মৃত্যু হয় শিক্ষার্থীর।

 

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বাসচাপায় রামপুরা বাজারের সামনে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেছে।

এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দফতর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, রামপুরায় রাত ১০:৫৫ মিনিটের সময় কয়েকটি বাসে আগুন দেয়া হয়েছে। ৯৯৯ থেকে ফোন পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ধারণা করা হচ্ছে আগামীকাল দেশের প্রতিটি সড়কে হতে পারে অগ্নিসংযোগ ও গাড়ি ভাংচুর।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ