,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে

ডেস্কঃ নানা জল্পনা কল্পনার সমাপ্তিতে শেষ হলো উত্তরা প্রেস ক্লাব-২০২১ ইং নির্বাচন। আজ (শনিবার) সকাল দশটা থেকে উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে ১৩ পদে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন । বিকাল ৪টায় শেষ হয় ভোট গণনা। এতে সভাপতি পদে সমান ২৫ ভোট পেয়ে যৌথভাবে বিজয়ী হন দুই প্রার্থী। বিজয়ী প্রার্থীদ্বয় হলেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম ও দৈনিক মানবকন্ঠের তুরাগ প্রতিনিধি রাসেল খান। তারা উভয়েই সমান ২৫ ভোট পেয়ে যৌথভাবে সভাপতি নির্বাচিত হন। ৩৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন যুগান্তর উত্তরখান (ঢাকা) প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসাইন।

কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন বাংলাদেশ বুলেটিনের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ মানিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক নতুন বার্তার নির্বাহী মোঃ আমিনুল এহসান মাহতাব ফারাহী, সর্বোচ্চ ৫৭ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হন যুগান্তর তুরাগ (ঢাকা) প্রতিনিধি মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন), অর্থ সম্পাদক পদে জাহাঙ্গীর কবির, দপ্তর সম্পাদক এই বাংলা প্রতিবেদক যোবায়ের আহমেদ নির্বাচিত হন।
উত্তরা প্রেস ক্লাব নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন দুই প্রার্থী। তারা হলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে উত্তরা নিউজের স্টাফ রিপোর্টার মোঃ তারেক রহমান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন খবর বাংলাদেশের প্রতিনিধি মোঃ সোহেল রানা স্বপন।
মহিলা সম্পাদক পদে বিপুল ভোটে বিজয়ী হন মাইটিভি প্রতিনিধি মাহমুদা আক্তার পুষন এবং কার্য নির্বাহী সদস্য পদের তিন বিজয়ী প্রার্থী হলেন যথাক্রমে মুক্ত খবর রিপোর্টার শিউলী আক্তার, আজকের পত্রিকার উত্তরা প্রতিনিধি নুরুল হাসান ও আলোকিত প্রতিদিন সিনিয়র স্টাফ রিপোর্টার সৈয়দ ইদ্রিস আলী।
সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ শাহীনুর মিয়া। সভাপতি পদে যৌথ বিজয়ী প্রার্থী হওয়ায় ০১ (এক) বছর মেয়াদী কমিটিতে প্রথম ছয় মাস দায়িত্ব পালনের জন্য রাসেল খানকে মনোনীত করা হয় এবং পরবর্তী ছয় মাস দায়িত্ব পালন করবেন মোঃ রফিকুল ইসলাম। বিজয়ী সভাপতিদ্বয়ের নাম ঘোষনা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য। এসময় জাতীয় সাংবাদিক নেতৃবৃন্দদের অনেকেই উপস্থিত ছিলেন।
একটি সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ায় নির্বাচন কমিশনসহ উত্তরা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটিকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন উপস্থিত বক্তারা।
শীঘ্রই শপথ গ্রহণের মাধ্যমে আগামী ০১ (এক) বছরের জন্য নব-নির্বাচিত কমিটি উত্তরা প্রেস ক্লাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ