,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে

ডেস্কঃ নানা জল্পনা কল্পনার সমাপ্তিতে শেষ হলো উত্তরা প্রেস ক্লাব-২০২১ ইং নির্বাচন। আজ (শনিবার) সকাল দশটা থেকে উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে ১৩ পদে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন । বিকাল ৪টায় শেষ হয় ভোট গণনা। এতে সভাপতি পদে সমান ২৫ ভোট পেয়ে যৌথভাবে বিজয়ী হন দুই প্রার্থী। বিজয়ী প্রার্থীদ্বয় হলেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম ও দৈনিক মানবকন্ঠের তুরাগ প্রতিনিধি রাসেল খান। তারা উভয়েই সমান ২৫ ভোট পেয়ে যৌথভাবে সভাপতি নির্বাচিত হন। ৩৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন যুগান্তর উত্তরখান (ঢাকা) প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসাইন।

কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন বাংলাদেশ বুলেটিনের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ মানিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক নতুন বার্তার নির্বাহী মোঃ আমিনুল এহসান মাহতাব ফারাহী, সর্বোচ্চ ৫৭ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হন যুগান্তর তুরাগ (ঢাকা) প্রতিনিধি মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন), অর্থ সম্পাদক পদে জাহাঙ্গীর কবির, দপ্তর সম্পাদক এই বাংলা প্রতিবেদক যোবায়ের আহমেদ নির্বাচিত হন।
উত্তরা প্রেস ক্লাব নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন দুই প্রার্থী। তারা হলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে উত্তরা নিউজের স্টাফ রিপোর্টার মোঃ তারেক রহমান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন খবর বাংলাদেশের প্রতিনিধি মোঃ সোহেল রানা স্বপন।
মহিলা সম্পাদক পদে বিপুল ভোটে বিজয়ী হন মাইটিভি প্রতিনিধি মাহমুদা আক্তার পুষন এবং কার্য নির্বাহী সদস্য পদের তিন বিজয়ী প্রার্থী হলেন যথাক্রমে মুক্ত খবর রিপোর্টার শিউলী আক্তার, আজকের পত্রিকার উত্তরা প্রতিনিধি নুরুল হাসান ও আলোকিত প্রতিদিন সিনিয়র স্টাফ রিপোর্টার সৈয়দ ইদ্রিস আলী।
সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ শাহীনুর মিয়া। সভাপতি পদে যৌথ বিজয়ী প্রার্থী হওয়ায় ০১ (এক) বছর মেয়াদী কমিটিতে প্রথম ছয় মাস দায়িত্ব পালনের জন্য রাসেল খানকে মনোনীত করা হয় এবং পরবর্তী ছয় মাস দায়িত্ব পালন করবেন মোঃ রফিকুল ইসলাম। বিজয়ী সভাপতিদ্বয়ের নাম ঘোষনা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য। এসময় জাতীয় সাংবাদিক নেতৃবৃন্দদের অনেকেই উপস্থিত ছিলেন।
একটি সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ায় নির্বাচন কমিশনসহ উত্তরা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটিকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন উপস্থিত বক্তারা।
শীঘ্রই শপথ গ্রহণের মাধ্যমে আগামী ০১ (এক) বছরের জন্য নব-নির্বাচিত কমিটি উত্তরা প্রেস ক্লাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ