,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

গলাচিপায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

মোঃমাজহারুল ইসলাম মলিঃ রুখে দাঁড়াও বাংলাদেশ সম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে” এই শ্লোগানে পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলার পৌর মঞ্চে বৃহস্পতিবার বেলা ১১টায় সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শান্তির বন্ধন সুদৃঢ করার লক্ষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ এর উপস্থিতিতে সঞ্চালনা করেন উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক সরদার মো. শাহআলম।

সম্প্রীতি সমাবেশে বক্তাব্য রাখেন রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলেম ওলামা সহ গণ্যমান্য নেতৃবৃন্দ। এসময় প্রধান অতিথি বলেন, ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীনতা। আমরা সম্প্রীতির বাংলাদেশ চেয়েছি এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে বহু ত্যাগের বিনিময়ে একটি অসম্প্রদায়িক দেশ পেয়েছি। বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলায় ধর্ম-বর্ণনিবিশেষে একটি অসম্প্রদায়িক দেশ প্রতিষ্ঠিত করা। তিনি আরো বলেন সকল ধর্মের মানুষকে সমান অধিকার দেয়া হয়েছে। বঙ্গবন্ধুর হত্যার মধ্যদিয়ে সেটিকে নস্যাৎ করা হয়। শুধু তাই নয়, স্বাধীনতায় পরাজিত শক্তিরা দেশে সংখ্যালঘুদের উপর হামলা পূজার মন্ডবে দেব-দেবীর মুন্ড ভাংচুরসহ উগ্রবাদী ও দেশকে অস্থিশিলতা করে নৈরাজ্য সৃষ্টি কারীদের আইনের আওতায় এনে কঠোর হাতে দমন করা হবে। আর দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সেই অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।
এছাড়াও সমাবেশে আরো বক্তব্য রাখেন বিভিন্ন সংগঠনের ধর্মীয় ইমাম পরিষদ, ইসলামী গবেষক আলেম ওলামাগণ। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে দলমত নির্বিশেষে সকল মানুষ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দরা সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রায় উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে শান্তি প্রিয়ভাবে শোভাযাত্রা পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে সমাপ্ত করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ