,


শিরোনাম:
«» ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ। «» রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে: হামলায় আহত ১০ «» উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল খানের জন্মদিন উদযাপন। «» ফরিদগঞ্জে প্রভাবশালী দুর্বৃত্তের হাত থেকে মালিকানাধীন সম্পত্তি রক্ষার্থে সংবাদ সম্মেলন «» ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার -১ «» লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ক্ষমতাসীন দু’গ্রুপের প্রতিবাদ সমাবেশ! পুলিশের লাঠি চার্জে ছত্রভঙ্গ «» ফরিদগঞ্জে বিএনপি নেতার দোকান ঘর ও বসত বাড়িতে হামলা ভাংচুর «» সংবাদ সম্মেলনে ইউপির বিজিত প্রার্থীদের অভিযোগ ফরিদগঞ্জে নৌকাকে পরাজিত করতে প্রশাসন ও আওয়ামীলীগের নেতারা একাট্টা হয়েছিল «» বিরুলিয়া থেকে আন্তঃজেলা অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার «» তুরাগের আবাসিক বাড়িতে চলছে দেহ ব্যবসা, খোঁজ নেই দ্বায়িত্বশীলদের

গলাচিপায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

মোঃমাজহারুল ইসলাম মলিঃ রুখে দাঁড়াও বাংলাদেশ সম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে” এই শ্লোগানে পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলার পৌর মঞ্চে বৃহস্পতিবার বেলা ১১টায় সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শান্তির বন্ধন সুদৃঢ করার লক্ষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ এর উপস্থিতিতে সঞ্চালনা করেন উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক সরদার মো. শাহআলম।

সম্প্রীতি সমাবেশে বক্তাব্য রাখেন রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলেম ওলামা সহ গণ্যমান্য নেতৃবৃন্দ। এসময় প্রধান অতিথি বলেন, ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীনতা। আমরা সম্প্রীতির বাংলাদেশ চেয়েছি এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে বহু ত্যাগের বিনিময়ে একটি অসম্প্রদায়িক দেশ পেয়েছি। বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলায় ধর্ম-বর্ণনিবিশেষে একটি অসম্প্রদায়িক দেশ প্রতিষ্ঠিত করা। তিনি আরো বলেন সকল ধর্মের মানুষকে সমান অধিকার দেয়া হয়েছে। বঙ্গবন্ধুর হত্যার মধ্যদিয়ে সেটিকে নস্যাৎ করা হয়। শুধু তাই নয়, স্বাধীনতায় পরাজিত শক্তিরা দেশে সংখ্যালঘুদের উপর হামলা পূজার মন্ডবে দেব-দেবীর মুন্ড ভাংচুরসহ উগ্রবাদী ও দেশকে অস্থিশিলতা করে নৈরাজ্য সৃষ্টি কারীদের আইনের আওতায় এনে কঠোর হাতে দমন করা হবে। আর দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সেই অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।
এছাড়াও সমাবেশে আরো বক্তব্য রাখেন বিভিন্ন সংগঠনের ধর্মীয় ইমাম পরিষদ, ইসলামী গবেষক আলেম ওলামাগণ। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে দলমত নির্বিশেষে সকল মানুষ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দরা সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রায় উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে শান্তি প্রিয়ভাবে শোভাযাত্রা পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে সমাপ্ত করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ