,


শিরোনাম:
«» ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ। «» রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে: হামলায় আহত ১০ «» উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল খানের জন্মদিন উদযাপন। «» ফরিদগঞ্জে প্রভাবশালী দুর্বৃত্তের হাত থেকে মালিকানাধীন সম্পত্তি রক্ষার্থে সংবাদ সম্মেলন «» ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার -১ «» লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ক্ষমতাসীন দু’গ্রুপের প্রতিবাদ সমাবেশ! পুলিশের লাঠি চার্জে ছত্রভঙ্গ «» ফরিদগঞ্জে বিএনপি নেতার দোকান ঘর ও বসত বাড়িতে হামলা ভাংচুর «» সংবাদ সম্মেলনে ইউপির বিজিত প্রার্থীদের অভিযোগ ফরিদগঞ্জে নৌকাকে পরাজিত করতে প্রশাসন ও আওয়ামীলীগের নেতারা একাট্টা হয়েছিল «» বিরুলিয়া থেকে আন্তঃজেলা অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার «» তুরাগের আবাসিক বাড়িতে চলছে দেহ ব্যবসা, খোঁজ নেই দ্বায়িত্বশীলদের

টেকনাফে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

নুরুল আলম টেকনাফঃ কক্সবাজর টেকনাফে চাকমারকুল ২১ নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা বেপরোয়া অস্ত্রসহ এক রোহিঙ্গা সন্ত্রাসী কে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৬এপিবিএনগ্রেফতার কৃত আসামী মৃত্যু মোহাম্মদ ইউছুুপের ছেলে একরাম হাসান প্রকাশ মাস্টার একরাম ।বুধবার ভোররাত ৪টার দিকে ২১নং ক্যাম্প চাকমারকুল থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে চাকমারকুল এপিবিএন ক্যাম্পের অফিসার দল ক্যাম্পে। বি- বকের সাব বক- বি/৭ এর
কাশেমের ৪০১নং ঘর ও রশিদের ৪২১নং ঘরের সামনে ৮/১০ জন অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসী বাহিনী অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৮/১০ জন দুস্কৃতিকারী দৌড়ে পালাতে থাকে। তখন এপিবিএন সদস্যরা রোহিঙ্গা সন্ত্রাসী একরাম
হাসানকে একটি দেশীয় অবৈধ তৈরী এলজিসহ হাতে নাতে আটক করতে সক্ষম হয় । এঅপরাধী টেকনাফ অনুপ্রবেশ কারী রোহিঙ্গা ক্যাম্প-২১ (চাকমারকুল) ঘর নং-২৪৭, বক-এ/২ (পুরাতন-জি/২) এর মৃত্যু মোহাম্মদ ইউসুফের ছেলে বলে জানা যায়।

১৬এপিবিএন অধিনায়ক (এসপি) তারিকুল ইসলাম তারিক জানান, গ্রেফতারকৃত রোহিঙ্গা আসামীকে আলামতসহ টেকনাফ মডেল থানায়
হস্তান্তর করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ