,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

গলাচিপায় উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

মোঃমাজহারুল ইসলাম মলিঃ বাংলাদেশে উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী বিএনপি – জামাত কতৃক হিন্দু সম্প্রদায়ের উপর দুর্গাপূজা উপলক্ষে তাদের উপাসনালয় ও ঘর বাড়িতে বর্বরোচিত হামলা চালিয়ে হত্যা,অগ্নিসংযোগ ও উস্কানিমূলক নানা ষড়যন্ত্র শুরু করেছে। শেখহাসিনা সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলতে ও ষড়যন্ত্র মূলকভাবে দেশে সংঘটিত এ ধরনের নির্মমতার বিরুদ্ধে মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় গলাচিপা উপজেলা ছাত্রলীগ প্রতিবাদ মিছিল ও পথসভা করেন।প্রতিবাদ মিছিলটি গলাচিপা উপজেলা আওয়ামিলীগ অফিস থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামিলীগ অফিসে এসে শেষ হয়।প্রতিবাদ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ, সাধারণ সম্পাদক মোঃজাহিদ হোসাইন, পৌর ছাত্রলীগের সভাপতি হাসান মেহেরান, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃরনি খাঁন, সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বাইতুল ইসলাম রক্সি সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ। পথসভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ বলেন,অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশে শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, মাননীয় সাংসদ এস এম শাহাজাদা (এমপি) ভাই, উপজেলা চেয়ারম্যান মুঃ শাহীন শাহ এবং গলাচিপা উপজেলা ছাত্রলীগ সবসময় সোচ্চার এবং সদা প্রস্তুত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ