,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

গলাচিপায় উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

মোঃমাজহারুল ইসলাম মলিঃ বাংলাদেশে উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী বিএনপি – জামাত কতৃক হিন্দু সম্প্রদায়ের উপর দুর্গাপূজা উপলক্ষে তাদের উপাসনালয় ও ঘর বাড়িতে বর্বরোচিত হামলা চালিয়ে হত্যা,অগ্নিসংযোগ ও উস্কানিমূলক নানা ষড়যন্ত্র শুরু করেছে। শেখহাসিনা সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলতে ও ষড়যন্ত্র মূলকভাবে দেশে সংঘটিত এ ধরনের নির্মমতার বিরুদ্ধে মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় গলাচিপা উপজেলা ছাত্রলীগ প্রতিবাদ মিছিল ও পথসভা করেন।প্রতিবাদ মিছিলটি গলাচিপা উপজেলা আওয়ামিলীগ অফিস থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামিলীগ অফিসে এসে শেষ হয়।প্রতিবাদ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ, সাধারণ সম্পাদক মোঃজাহিদ হোসাইন, পৌর ছাত্রলীগের সভাপতি হাসান মেহেরান, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃরনি খাঁন, সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বাইতুল ইসলাম রক্সি সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ। পথসভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ বলেন,অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশে শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, মাননীয় সাংসদ এস এম শাহাজাদা (এমপি) ভাই, উপজেলা চেয়ারম্যান মুঃ শাহীন শাহ এবং গলাচিপা উপজেলা ছাত্রলীগ সবসময় সোচ্চার এবং সদা প্রস্তুত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ