,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

টেকনাফ উপজেলা বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

নুরুল আলম ,টেকনাফ ১৭অক্টোবর রবিবার
সাংবাদিক সুরক্ষা আইন’ প্রণয়নের দাবিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বরাবর টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।

রবিবার (১৭ অক্টোবর) সাড়ে ১১ টার দিকে
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর টেকনাফ উপজেলার শাখা পুর্ণা অঙ্গ
কমিটির পক্ষ থেকে এই স্মারকলিপি প্রদান করার হয়।
এসময় উপস্থিত ছিলেন,(বিএমএসএফ) টেকনাফ উপজেলার শাখার সভাপতি আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি আবদু সালাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ শেখ রাসেল, যুগ্ন সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ ও জিয়াউল হক, সাংগঠনিক সম্পাদক আরাফাত সানি,আজিজুল্লাহ, অর্থ সম্পাদক এমএ হাসান, দপ্তর সম্পাদক সাইফুদ্দিন আল মোবারক, আইসিটি সম্পাদক আবদুল আজিজ, পৌর প্রেসক্লাব তথ্যও গবেষণা সম্পাদক নুরুল আলম সাইফুল ইসলাম প্রমূখ।

এসময় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী অফিসিয়াল কাজে চট্রগ্রাম চলে যাওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার পত্র গ্রহণ শাখায় স্মারকলিপি জমা প্রদান করা হয়।

উল্লেখ্য যে এ কর্মসূচী সফল করার জন্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম পাইলট ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর নির্দেশিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সকল শাখাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের প্রতি সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের জন্য আহবান জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ