,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও মাদক ব্যবসায়ীসহ ১৪ জন গ্রেফতার

গোলাম কিবরিয়া পলাশ,ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক, গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ১৪ জনকে গ্রেফতার করেছে। ০৬ অক্টোবর ২০২১ তারিখ বুধবার সকাল পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানা’র অফিসার ইনচার্জ, শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমর উজ্জামান পিপিএম সেবা’র নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে আমাদের বিশেষ অভিযান পরিচালনা হচ্ছে।

এরই অংশ হিসাবে বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ১৪জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে জিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাইদুল ইসলাম, সি আর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত হাফিজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত মামুন ওরফে মাসুম, সোহান, হেদায়েত, সোহান, সোহাগ, মন্টি সোহাগ, রাসেল ওরফে নাইম,মন্টি সোহাগকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে মাদক মামলায় আমিনুল ইসলাম, রফিকুল, মোঃ রিপন ও মোঃ রাজিব আহমদকে গ্রেফতার করা হয়। এছাড়া পুরাতন চুরি মামলায় জামাল উদ্দিন ও আমিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ