,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

বাংলা টিভির সাংবাদিক রুমনকে মুঠোফোনে হুমকি: থানায় জিডি

স্টাফ রিপোর্টারঃ মুঠোফোনে কল করে টাকা দাবী এবং অকথ্য ভাষায় গালাগালসহ সাংবাদিকতা করতে না দেয়ার হুমকি দেয়া হয়েছে বেসরকারী টেলিভিশন বাংলা টিভির রিপোর্টার মোস্তাফিজুর রহমান রুমনকে।

আজ (মঙ্গলবার) সকালে সাংবাদিক মোস্তাফিজুর রহমান রুমনের ব্যক্তিগত মুঠোফোনে একটি অপরিচিত নাম্বার (০১৭১৬৬১৭১২৭) থেকে কল দিয়ে এক ব্যক্তি হুমকি প্রদান করা হয়। হুমকিদাতা নিজেকে ইয়াছিন শরীফ ওরফে আব্দুল মালেক নামে পরিচয় দিয়ে সে টাকা দাবী করে এবং টাকা নিয়ে উত্তরা ১১নং সেক্টরের ১০নং রোডের একটি বাড়ির সামনে দেখা করতে বলে। টাকা না নিয়ে আসলে দেখে নেয়ার হুমকি দেয়া হয় এই গণমাধ্যমকর্মীকে।

হুমকিদাতাকে সাংবাদিক মোস্তাফিজুর রহমান রুমন ‘আপনি কার সাথে কথা বলছেন’ প্রশ্ন করলে হুমকিদাতা প্রতিউত্তরে বলেন ‘তুই তো শেখ হাসিনা’। এসময় হুমকিদাতা তাকে থানায় গিয়ে মানহানি মামলা করতে বলে এবং অশ্রাব্য ভাষায় গালাগাল করতে থাকে।

অকথ্য ভাষায় গালগাল, চাঁদা দাবী ও হুমকির প্রেক্ষিতে তুরাগ থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরি (জিডি) করেছে মোস্তাফিজুর রহমান রুমন। যার জিডি নং- ৩০৭, তারিখ- ০৫/১০/২০২১ইং।

উল্লেখ্য যে, এ ঘটনার একদিন আগে (গতকাল) সোমবার একই নাম্বার থেকে তার মায়ের মোবাইলে কল দিয়ে ভয়ভীতি দেখানো হয়। আজ মঙ্গলবার তার ব্যক্তিগত মুঠোফোনে কল দিয়ে চাঁদা চেয়ে হুমকি দেয়া হয়। জিডির বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তুরাগ থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ