,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ঈশ্বরদীতে মাইক্রোবাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীর জয়নগরে পেট্রোল পাম্পের সামনে মোটরসাইকেল ও হাইয়েচ এর মূখোমূখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে ২ জন এবং ঈশ্বরদী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরো ১ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন, ঈশ্বরদীর রূপপুর মোড়ের লালনের পুত্র ইব্রাহিম (২৫), জহুরুলের পুত্র জয় (২৬)।নিহত অপরজনের নাম ইমন পিতা মুজিবুর রহমান সাং কোচের চর থানা মনোহারদি জেলা নরসিংদী তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ওয়ার্ল্ডের কাজে নিয়োজিত ছিলেন। এদিকে পুলিশ লাশের প্যান্টের পকেটে চেকিং করে জয় নামের মৃত ব্যক্তির কাছে দুই পুড়িয়া গাঁজা পাওয়া যায় প্রত্যক্ষদর্শী জানায়, দ্রুতগতি সম্পন্ন মোটরসাইকেলটির সাথে রূপপুর পারমাণবিকের অর্গানষ্ট্রয়ের একটি হাইয়েচ এর মূখোমূখি সংঘর্ষ হয়। বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে । নিহত ৩ তরুণই মোটরসাইকেলের আরোহী। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঈশ্বরদী হাসপাতালের জরুরী বিভাগের ডিউটি অফিসার ৩ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি এ্যম্বুলেন্সে নিহত ৩ জনকে হাসপাতালে আনা হয়।লাশ এখনো হাসপাতালেই আছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ