,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

পাকশী রেলওয়ে হাসপাতাল পরিদর্শন করেন বাংলাদেশ রেলওয়ের জিআইবিআর

সৌরভ কুমার,ঈশ্বরদীঃরবিবার সকালে বাংলাদেশ রেলওয়ের ইনস্পেক্টর জেনারেল(জিআইবিআর) অসীম কুমার তালুকদার পাকশী রেলওয়ে হাসপাতাল পরিদর্শন করেছেন। পাকশী রেলওয়ে হাসপাতালে শুদ্ধাচার সিষ্টেম চালুর লক্ষ্যে তিনি পরিদর্শনে আসেন। পরিদর্শনে এসে তিনি হাসপাতালে মত বিনিময় সভায় অংশ নেন। মত বিনিময় সভায় পাকশী বিভাগীয় মেডিক্যাল অফিসার (ডিএমও) শাকিল আহমেদের সভাপতিত্বে জিআইবিআর অসীম কুমার তালুকদার,পশ্চিামাঞ্চল রেলওয়ের প্রধান মেডিক্যাল অফিসার(সিএমও) ডাঃ এসকে রায়,পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) মোঃ শাহিদুল ইসলাম,পাকশী বিভাগীয় প্রকৌশলী/২ আব্দুর রহিম,পাকশী বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা(ডিইই) রিফাত শাকিল,নিরাপত্তা বাহিনী পাকশী বিভাগের কমান্ডেন্ট মোরশেদ আলম,সহকারী কমান্ডেন্ট আবুহেনা মোস্তফাসহ অন্যান্য চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় শুদ্ধাচার সিষ্টেম নিয়ে আলোচনা শেষে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে রোগীদের খোঁজ খবর নেন। এর আগে পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) মোঃ শাহিদুল ইসলাম রেলওয়ের নিয়মিত রোগী ও করোনা রোগীদের চিকিৎসার বিষয়ে বিস্তারিত কথা বলেন। বাংলাদেশ রেলওয়ের ইনস্পেক্টর জেনারেল(জিআইবিআর) অসীম কুমার তালুকদার পাকশী রেলওয়ে হাসপাতাল পরিদর্শন করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ