,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধনঃমুক্তিযোদ্ধাদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান

ঈশ্বরদী প্রতিনিধিঃকরোনাকালিন সময়ে অসুস্থ্য মুক্তিযোদ্ধা ও অসহায় মানুষকে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে নেপ্র,জে.এম.ই কর্পোরেট কোম্পানীর পৃষ্টপোষকতায় এবং ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস স্থানীয় মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তায় এই স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে মুিক্তযুদ্ধ চলাকালিন সময়ের কোম্পানী কমান্ডার এড,সদরুল হক সুধা প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আসমা খানম,প্লাটুন কমান্ডার ফজলুর রহমান বুদু। বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদুর সভাপতিত্বে অন্যদের বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বক্তব্য দেন। ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না ও পাকশী ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাসসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। এর আগে জাতীয় ও মুক্তিযোদ্ধা পতাকা উত্তোলন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ