,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

টেকনাফ সীমান্তে মাদকের ঝড় পুলিশের অভিযানে আলামতসহ আটক ১

 নুরুল আলম,টেকনাফঃকক্সবাজারের টেকনাফে সীমান্তে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ হাজার ১’শ টি ইয়াবাসহ এক অপরাধী কে আটক করেছে পুলিশ। এ সময় ব্যবহারিত একটি মোবাইল ফোন উদ্বার করা হয়। শনিবার (২১ আগষ্ট) দুপুরে টেকনাফ পৌর শহরের হাজী গণি মার্কেটের কবিরের দোকানের সামনে থেকে তাহাকে আটক করে। ধৃত আসামী টেকনাফ সদরের খানকার ডেইল এলাকার মৃত্যু মৌঃ আলফাজের ছেলে মোহাম্মদ সাইফুল্লাহ (প্রকাশ) সাইফুল (৩২)। এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান প্রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের এএসআই হোসেনের নেতৃত্বে একটি দল ওই এলাকায় অভিযান পরিচালানা করে। এসময় ২ হাজার ১’শ ইয়াবাসহ সাইফুল কে আটক করে। এসময় তার কাছ থেকে মাদক কারবারীর সঙ্গে যোগাাযোগের ব্যবহারিত একটি ফোন উদ্বার করা হয়েছে। উদ্ধার কৃত আলামতসহ ধৃতকে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলে জানান ওসি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ