,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

ট্রেনের ইঞ্জিনে হঠাৎ আগুন ঈশ্বরদীগামী ‘কমিউটার এক্সপ্রেস’

 স্টাফ রিপোর্টারঃ পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন রাজশাহীর রহনপুর-ঈশ্বরদীগামী আন্তনগর ৭৮ নম্বর ‘কমিউটার এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিনে হঠাৎ আগুন ধরেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।এ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যা আনুমানিক ৭টা ৩০ মিনিটের সময় রাজশাহী-ঈশ্বরদী রেলরুটের নাটোরের আব্দুলপুর জংশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে। পাকশি বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তনগর কমিউটার এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবদুলপুর জংশন স্টেশনে পৌঁছানোর আগে হঠাৎ ইঞ্জিনে আগুন ধরে যায়। তাৎক্ষণিক কর্মচারী ও ট্রেনে থাকা যাত্রীরা আগুন নিভিয়ে ফেলে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। পাকশি বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহীদুল ইসলাম জানান, ঈশ্বরদী লোকোসেড থেকে রিলিফ ট্রেন একটি ইঞ্জিন নিয়ে রওনা হয়েছে কমিউটার এক্সপ্রেস ট্রেনটিকে নিয়ে আসার জন্য। এ ঘটনায় পাকশি বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (লোকো) মিজানুর রহমান জোয়াদ্দারকে আহ্বায়ক করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনা কি কারণে ঘটেছে, তা এক কার্যদিবসে (একদিনের মধ্যে) তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ