,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ইয়াবা বিক্রি করছেন বিভিন্ন বেশে!!!

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজারের রামুতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কাছে ইয়াবা বিক্রি করতে এসে ১৮ হাজার ইয়াবা নিয়ে হাতেনাতে ধরা পড়েছেন মোহাম্মদ ইউনুস (৩৭) নামের এক মাদক ব্যবসায়ী ও বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল ১০ টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলঘর বাজার জামে মসজিদের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোহাম্মদ ইউনুস বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের প্রধান ঝিরি এলাকার আবুল বশরের পুত্র বলে জানা যায় এই বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন প্রেস বিজ্ঞপ্তিতে জানাই টুপি দাড়ি হুজুরের সুন্নত পড়িয়া সরাসরি এই অবৈধ কাজে জড়িত হয়েছেন খুব দুঃখের বিষয় আল্লাহ তাআলা সহ্য না করে অবশেষে আল্লাহর হুকুমে আইন শৃংখলা বাহিনীর হাতে আটক হয়েছে। বৃহস্পতিবার সকালে সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র একটি আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে রামুর কলঘর বাজারে অভিযানে যায়। এসময় টুপি পাড়া দাড়িওয়ালা মোহাম্মদ ইউনুসকে একটি ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। পরে স্বাক্ষীদের উপস্থিত সম্মুখিন হয়ে শপিং ব্যাগটি তল্লাশী করে ১৮ হাজার ইয়াবা পাওয়া যায়। এই বিষয় তার থেকে জানতে চাইলে তিনি বলেন সে দীর্ঘদিন যাবত বিশেষ চক্রের সাথে জড়িত হয়ে মাদকের চালান সংগ্রহ করে পরে পাচার করে আসছিল বলে স্বীকার করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে রামু থানায় আলামতসহ অপরাধীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন এবং পরিশেষে আবারও তথ্য অনুযায়ী পরবর্তীতে তাদেরকে জেলা আদালতে হস্তান্তর করার পক্রিয়া চলছে বলে জানিয়েছেন পুলিশ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ