,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

টেকনাফে বাহারছরা কচ্ছপীয় এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুন

নুরুল আলম,টেকনাফঃকক্সবার টেকনাফ উপজেলা উপকূলিয় বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকায় স্ত্রীকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করেছে ঘাতক স্বামী। সুত্রে মত জানা যায় মঙ্গলবার (১৭ আগষ্ট) বাহারছড়া কচ্ছপিয়া করাচি পাড়া এলাকার মোজাহার মিয়ার ছেলে ছৈয়দ হোসাইন (৩৯) নিজ বউ মাঝে প্যাচিয়ে পেটে ৬ মাসের বাচ্চাসহ খুন করেছে। পরবর্তীতে স্থানীয়রা বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দিলে দায়িত্ব প্রাপ্ত পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদের নেতৃত্ব পুলিশের একটি দল নিয়ে ঘটনা স্থলে গিয়ে নিহত মরদেহ উদ্ধারের পর পাষণ্ড স্বামী ছৈয়দ হোসাইন কে আটক করতে সক্ষম হয়। নিহত স্ত্রীর পিতার বাড়ী টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরি এলাকার বলে জানা যায়।

এই বিষয় টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা থেকে জানতে চাইলে তিনি ক্রাইম নিউজ ঢাকা কে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার পর ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরন করা হয়েছে এবং ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে এবং এই অপরাধীর বিরুদ্ধে ৩০২/৩৪/ধরা ও ২খুনের মামলা এজাহার করার জন্য প্রক্রিয়া চলছে ও তার থেকে রহস্য জনক বাস্তবতার ঘটনা তদন্ত করা হবে এবং আসামী থেকে পরিপূর্ণ জবাববন্দী নেওয়ার পরে এজাহারে ও উল্লেখ করা হবে এবং সত্যতা প্রমাণিত করে অভিযোগ পত্র আদালতে হস্তান্তর করা হবে এবং তার বিরুদ্ধে রিমান্ডের আবেদন কারার জন্য প্রস্তুতি নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ