,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ভাসানচর থেকে পালানো ৪১ জন রোহিঙ্গাকে নিয়ে নৌকাডুবি, নিখোঁজ ২৭, উদ্ধার ১৪

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর থেকে উখিয়া টেকনাফ অনুপ্রবেশ কারী রোহিঙ্গা কক্সবাজারে পালিয়ে যাওয়ার সময় ৪১ রোহিঙ্গাবাহী একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ২৭ জন রোহিঙ্গা জনগোষ্ঠী নিখোঁজ রয়েছেন। আর উদ্ধার করা হয়েছে ১৪ রোহিঙ্গা শিবির নাম ঠিকানা বলেন আজ ১৬আগস্ট এই বিষয় ক্রাইম নিউজ ঢাকাকে সত্যতা নিশ্চিত করে প্রতিবেদন প্রকাশ)

শুক্রবার (১৩ আগস্ট) দিনগত রাতে চট্টগ্রামের মোহনায় প্রবল স্রোতে ট্রলারটি ডুবে যায়। শনিবার ভোরের দিকে ১৪ জন রোহিঙ্গাকে পাশের মাছধরা ট্রলারের জেলেরা উদ্ধার করলেও ২৭ জন এখনো নিখোঁজ।

নোয়াখালী ভাসানচর ক্যাম্প সূত্র জানায়, শুক্রবার রাত ১১টার দিকে কান্ট্রিবোটে করে ৪১ রোহিঙ্গা পালিয়ে যান। চট্টগ্রামের সামুদ্রিক সীমানায় ট্রলারটি প্রবল স্রোতের মুখে উল্টে রোহিঙ্গা যাত্রীরা নিখোঁজ হন।

উদ্ধারের পর ১৪ রোহিঙ্গাকে ভাসানচরে পৌঁছে দেন জেলেরা। এদিকে নিখোঁজদের উদ্ধারে করার লক্ষের নৌবাহিনী, কোস্টগার্ড ও স্থানীয়রা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে ও চালাচ্ছে।

ভাসানচর ক্যাম্প দায়িত্ব প্রাপ্ত সহকারী কমিশনার সুজিত কুমার চন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে জেলেরা ১৪ রোহিঙ্গাকে উদ্ধার করে ভাসানচরে নিয়ে আসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত বাকিদের উদ্ধারে কোস্টগার্ড, নৌবাহিনীর সদস্যদের অভিযান চলছে অহরহ জোয়ারে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ