,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে বিজিবির অভিযানে ১ কোটি ৬০ লাখ টাকার ১ লাখ ২০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃ টেকনাফ সীমান্তে বিজিবি অভিযান চালিয়ে ১কোটি ৬০ লাখ টাকা মূল্যের ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। ১৫ আগষ্ট (রবিবার) ভোররাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের টেকনাফ বিওপির বিশেষ একটি টহল দল রিজভীখাল এলাকা দিয়ে মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে কৌশলী বিনিময়ে অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৩ জন লোক কাঠের নৌকা নিয়ে মিয়ানমার থেকে শূন্যরেখা অতিক্রম করে বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ করতে দেখলে বিজিবি জওয়ানেরা তাদের চ্যালেঞ্জ করে সামনে অগ্রসর হতে থাকে। তখন তারা নিরুপায় হয়ে বিজিবি বাহিনী কে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

বিজিবি জওয়ানেরা জীবন চলার পথে আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে ১জন গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে ভাটার টানে তলিয়ে যায় এবং অপর ২জন সাঁতার কেটে মিয়ানমার সীমান্তে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা গেল না বলে বিজিবি সুত্র জানায়। পরে তাদের ফেলে যাওয়া নৌকা তল্লাাশী চালিয়ে ৩ কোটি ৬০লাখ টাকার মূল্যের তিনগুণ ১লাখ ২০ হাজার ইয়াবা ও ১টি দেশীয় অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে। টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) প্রায় বলেন সরকারী দায়িত্ব পালনে বাঁধা প্রদান এবং অবৈধ মাদক পাচারের দায়ে অজ্ঞাত নামে মাদক কারবারী বিরুদ্ধে আসামী করে মামলা দায়ের করছে বলে তিনি নিশ্চিত করেন ও টেকনাফ সীমান্তে পয়েন্টে বিজিবি অভিযান অবহৃত থাকবে বলে জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ