,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

স্বামী প্রেমে আসক্ত, স্ত্রী বাঁধা দেওয়ায় স্বামী ও প্রেমিকা মিলে নির্যাতন

আবু হাসান,উত্তরাঃঢাকা মহানগর উত্তর, উত্তরা দক্ষিনখান  থানাধীন ফায়দাবাদ কোটবাড়ি ব্রীজ সংলগ্ন আকবর আলীর বাড়ির ভাড়াটিয়া.গত ১১/০২/২০২১ ইং তারিখে স্বামী পরকিয়ায় প্রেমে আসক্ত স্ত্রী বাঁধা দেওয়ায় স্ত্রীকে মারধর করে পাষণ্ড স্বামী সরোয়ার ও প্রেমিকা রিয়া। এ বিষয়ে ঐ নারী বাদী হয়ে দক্ষিনখান  থানায় ২ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগে উল্লেখ আছে বাদীর সাথে সরোয়ারের ৪ বছর পূর্বে ৭০০০০০ (সাত লক্ষ) টাকা দেনমোহর ধার্য্য করে  ইসলামী শরা শরিয়া মোতাবেক পারিবারিক ভাব বিবাহ হয়। বিবাহের পর আমার একটি পুত্র সন্তান হয়, নাম মোঃ ছাহালিম বয়স ৪ মাস। বেশ কিছুদিন  যাবৎ ১ নং বিবাদীর চলাফেরা আমার কাছে সন্দেহ হয়। তখন আমি কিছু দিন ধরে ফলো করে আসছি, আমার স্বামীর ফোনে একটি মেয়ের কল আসে আমি জিজ্ঞেস করলে সে বলতো পাহাড় একজন  আটিস মেয়ে কাজের জন্য ফোন করে  আরো বলেন কাজের জন্য ফোন করতেই পারে এ নিয়ে তোমাকে ভাবতে হবে না সে আমার কিছুই না কিন্ত তার কিছু দিন পর খোঁজ খবর নিয়ে জানতে পারি যে আমার স্বামী সরোয়ার নাকি রিয়া  নামে এক মেয়েকে বিয়ে করে তাকে নিয়ে ঘর সংসার করচ্ছে। তখন আমি খোজ নিয়ে জানতে পারি যে, তারা টঙ্গী পূর্ব আরিচপুর বউ বাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকে।
আমি বউ বাজার এসে ১ নং ও ২ নং বিবাদীদের হাতে নাতে ধরে ফেলি। আমি পরকিয়ার বিষয়টি জেনে ফেলাই ১ নং ও ২ নং বিবাদী আমাকে এলোপাথাড়ি ভাবে মারধর শুরু করে। আমার সারা শরীরে নীলাফুলা জখম করে। বিবাদীগণ আমাকে প্রাণনাশের ও তালাকের হুমকি প্রদর্শন বলে যে কোন সময় তারা আমাকে হত্যা করবে অথবা মিথ্যা মামলা দিয়ে জেল খাটাবে বলে বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকি প্রদান করে।বিবাদীগণ খারাপ প্রকৃতির লোক, তারা পারেনা এমন কোন কাজ নাই কারণ তারা ইউটিউবে নাটক বানায় এবং তাদের অনেক প্রভাবশালী লোকজন পরিচিত আছে বলে হুমকি দেয়। ১ নং বিবাদী সরোয়ার ( ২৮ ) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার কুড়াপাড়া গ্রামের জাবেদ আলীর ছেলে এবং ২ নং বিবাদী রিয়া ওরফে সামিয়া ( ২১ ) ঠিকানা অজ্ঞাত। আমার আত্ন চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আমাকে উদ্ধার করে এ সময় বিবাদীগণ অকথ্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন রকম ভয়ভীতি প্রদান করে পালিয়ে যায়। অভিযোগের সত্যতা নিশ্চিত করেন দক্ষিনখান থানার এস আই মোসা: লিভিয়া আক্তার  তিনি বলেন অভিযোগ তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে। ( ধারাবাহিক চলবে )
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ