,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ফরিদগঞ্জে যুবকের গলাকাটা অর্ধগলিত লাশ উদ্ধার

কামরুজ্জামান, ফরিদগঞ্জঃমাসের ব্যবধানে চাঁদপুরের ফরিদগঞ্জে আবারো অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনা ঘটলো। রোববার (৮ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার ১১নং চর দুঃখিয়া পুর্ব ইউনিয়নের গুপ্তের বিল থেকে হাবিব মৃধা (২৭) নামে এক যুবকের গলাকাটা ও অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত হাবিবের বাড়ি পাশ^বর্তী ১৪নং ফরিদগঞ্জ (দঃ)ইউনিয়নের পূর্ব হর্ণিদুর্গাপুরে। সে মৃত মনির মৃধার ছেলে । মাত্র কিছুদিন পূর্বে এক জেলের লাশ উদ্ধার করে ঘটনা উদঘাটন করতে সক্ষম হয়েছিল পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেমন (পিবিআই)। স্থানীয়রা জানায়, উপজেলার গুপ্তের বিলে স্থানীয় দুইটি শিশু কচুর লতি খুঁজতে গিয়ে লাশ দেখতে পায়। পরে আশপাশের লোকজন লাশ দেখে স্থানীয় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হাসান আহমেদ সুমনকে জানায়। এরপর সুমন লাশের বিষয়টি নিশ্চিত হয়ে থানা পুলিশকে সংবাদ দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত হাবিরের বড় বোন রোকেয়া বেগম, ভাই বাবুল, ভাগ্নি আরিফা বেগম তন্নি, ভাতিজা রাকিব মৃধা লাশটি শনাক্ত করে। হাবিব মৃধা হর্ণি দুর্গাপুর গ্রামের মৃত মনির মৃধার ২ ছেলে ও ৩ মেয়ের মধ্যে সকলের ছোট সে অবিবাহিত। বোন রোকেয়া বেগম জানায়, চাঁদপুর শেহরে তার বোন মরিয়মের বাসা হাবিব অবস্থান করছিল। ঘটনার দিন শনিবার (৪ আগষ্ট) দুপুরে মদিনা বাজার এলাকার তার বন্ধু আঃ রহিমের মুঠো ফোন পেয়ে বের হলে আর বাসায় ফিরেনি। পরে আতœীয় স্বজনের বাসা ও বিভিন্ন জায়গায় খোঁজা-খুঁজি করেও কোন সন্ধান পাইনি। অবশেষে গুপ্তের বিলে লাশের কথা শুনে ছুটে এসে দেখি আমার ভাইয়ের লাশ। তিনি বলেন, খুনিরা আমার ভাইকে নির্মম ভাবে জবাই করে হত্যা করা করেছে কিন্তু কেন করেছি জানি না। কবে, আমাদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে বিল্লাল বরকন্দাজদের সাথে। এনিয়ে ডজনের উপর মামলাও রয়েছে। ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন টিপু জানান, বিল্লালদের সাথে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ১০/১২টি মামলা রয়েছে। হতে পারে তারই জেরে এ খুন হয়েছে। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, প্রথমে অজ্ঞাত পরিচয় হিসেবে লাশটি উদ্ধার করতে গেলেও ঘটনাস্থলেই লাশটির পরিচয় পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম হাবিব মৃধা। লাশ উদ্ধারে পর পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে। সোমবার বিকাল পর্যন্ত নিহতের পরিবারের লোকজন কোন অভিযোগ বা মামলা করেনি। নিহতের পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিহত হাবিবের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ