,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

টেকনাফে বিজিবি অভিযানে ১ কোটি ৫০ লাখ টাকা মুল্যের ৫০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

 নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার টেকনাফ ২ বিজিবি’র সদস্যরা দুইটি অভিযান পরিচালনা করে ১কোটি ৫০লাখ টাকা মূল্যের ৫০ হাজার ইয়াবা সহ হাছিনা নামে এক বেপরোয়া রোহিঙ্গা নারী ইয়াবা পাচারকারীকে আটক করেছে। সেই উনচিপ্রাং ৮নং শরনার্থী শিবিরের বি-ব্লকের মোহাম্মদ ইউছুফের স্ত্রী বলে জানা যায় টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে (১০ আগষ্ট) বিকালে দেয়া তথ্যে জানাযায়, গত (৯ আগষ্ট) সন্ধায় টেকনাফ গামী একটি সিএনজি নারী যাত্রী সহ দমদমিয়া বিজিবি’র চেকপোস্টে পৌঁছলে ঐ নারী কে সনজেহ জনক তল্লাশি চালিয়ে বোরকার ভিতরে থাকা ২০ হাজার ইয়াবা সহ তাকে আটক করা হয়।

অপরদিকে,(১০ আগষ্ট) ভোর রাতে খারাংখালী বিজিবির’ জওয়ানের মৌলবী পাড়া খাল দিয়ে একটি ইয়াবার বিশাল চালান মিয়ানমার হয়ে বাংলাদেশ প্রবেশ করবে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে গেলে বিজিবি’র উপস্থিতি দেখে দেখে ইয়াবা পাচার কারীরা একটি প্লাস্টিকের বস্তুা পেলে পালিয়ে যায়। পরে বস্তাটি উদ্ধার করে বস্তার ভিতরে থাকা ৩০ হাজার মরর নেশা ইয়াবা পাওয়া যায় বলে বিজিবি জানান। দুইটি অভিযানে বিষয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আটক ইয়াবা পাচারকারী নারী ও ইয়াবা সহ টেকনাফ মডেল থানায হস্তান্তর করা হয়েছে বলে টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান গঠনমূলক কাজের কেত্রে পরিচয় পরিচয় নিশ্চিত করেন মাদক কারবারী বিরুদ্ধে অভিযান অবহৃত থাকবে ও জেলেরা ও জেলার রাস্তা দেখিয়ে জুয়ার আড্ডা এবং মাদক আমদানি কারকে ও সত্যতা নিশ্চিত করে তাদেরকে খুজে বাহির করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ