,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

টেকনাফে বিজিবি অভিযানে ১ কোটি ৫০ লাখ টাকা মুল্যের ৫০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

 নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার টেকনাফ ২ বিজিবি’র সদস্যরা দুইটি অভিযান পরিচালনা করে ১কোটি ৫০লাখ টাকা মূল্যের ৫০ হাজার ইয়াবা সহ হাছিনা নামে এক বেপরোয়া রোহিঙ্গা নারী ইয়াবা পাচারকারীকে আটক করেছে। সেই উনচিপ্রাং ৮নং শরনার্থী শিবিরের বি-ব্লকের মোহাম্মদ ইউছুফের স্ত্রী বলে জানা যায় টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে (১০ আগষ্ট) বিকালে দেয়া তথ্যে জানাযায়, গত (৯ আগষ্ট) সন্ধায় টেকনাফ গামী একটি সিএনজি নারী যাত্রী সহ দমদমিয়া বিজিবি’র চেকপোস্টে পৌঁছলে ঐ নারী কে সনজেহ জনক তল্লাশি চালিয়ে বোরকার ভিতরে থাকা ২০ হাজার ইয়াবা সহ তাকে আটক করা হয়।

অপরদিকে,(১০ আগষ্ট) ভোর রাতে খারাংখালী বিজিবির’ জওয়ানের মৌলবী পাড়া খাল দিয়ে একটি ইয়াবার বিশাল চালান মিয়ানমার হয়ে বাংলাদেশ প্রবেশ করবে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে গেলে বিজিবি’র উপস্থিতি দেখে দেখে ইয়াবা পাচার কারীরা একটি প্লাস্টিকের বস্তুা পেলে পালিয়ে যায়। পরে বস্তাটি উদ্ধার করে বস্তার ভিতরে থাকা ৩০ হাজার মরর নেশা ইয়াবা পাওয়া যায় বলে বিজিবি জানান। দুইটি অভিযানে বিষয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আটক ইয়াবা পাচারকারী নারী ও ইয়াবা সহ টেকনাফ মডেল থানায হস্তান্তর করা হয়েছে বলে টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান গঠনমূলক কাজের কেত্রে পরিচয় পরিচয় নিশ্চিত করেন মাদক কারবারী বিরুদ্ধে অভিযান অবহৃত থাকবে ও জেলেরা ও জেলার রাস্তা দেখিয়ে জুয়ার আড্ডা এবং মাদক আমদানি কারকে ও সত্যতা নিশ্চিত করে তাদেরকে খুজে বাহির করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ