,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

পটুয়াখালীতে ধর্ষন মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

মাজহারুল ইসলাম,গলাচিপাঃপটুয়াখালী ক্যাম্প র‌্যাব-৮, সিপিসি-১ এর বিশেষ আভিযানিক দল ৮ আগষ্ট ২০২১ইং রবিবার বেলা এগারোটার সময়ে জেলার সদর থানা এলাকায় অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পটুয়াখালী প্রেস ক্লাব এলাকায় কলাপাড়া থানার মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী)২০০৩ এর ৭/৯(১)) এর ধর্ষন মামলার এজাহার নামীয় পলাতক আসামী অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নেতৃত্বে দুপুর আনুমানিক ১২ টা ৫ মিনিটের সময়ে উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ আবু বক্কর সিদ্দিক (২৫), পিতা-মোঃ মসহীন হাওলাদার, সাং-পাঁচজুনিয়া, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী বলে জানায়। এবং গ্রেফতারকৃত স্বীকার করে যে, পটুয়াখালী জেলার কলাপাড়া থানার (মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৭/৯(১)) এর ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী। পরে গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার (মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৭/৯(১)) মূলে হস্তান্তর করা হয় বলে সূত্রে জানা যায়।গ্রেফতার কৃত আসামী পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ