,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

পটুয়াখালীতে ধর্ষন মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

মাজহারুল ইসলাম,গলাচিপাঃপটুয়াখালী ক্যাম্প র‌্যাব-৮, সিপিসি-১ এর বিশেষ আভিযানিক দল ৮ আগষ্ট ২০২১ইং রবিবার বেলা এগারোটার সময়ে জেলার সদর থানা এলাকায় অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পটুয়াখালী প্রেস ক্লাব এলাকায় কলাপাড়া থানার মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী)২০০৩ এর ৭/৯(১)) এর ধর্ষন মামলার এজাহার নামীয় পলাতক আসামী অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নেতৃত্বে দুপুর আনুমানিক ১২ টা ৫ মিনিটের সময়ে উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ আবু বক্কর সিদ্দিক (২৫), পিতা-মোঃ মসহীন হাওলাদার, সাং-পাঁচজুনিয়া, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী বলে জানায়। এবং গ্রেফতারকৃত স্বীকার করে যে, পটুয়াখালী জেলার কলাপাড়া থানার (মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৭/৯(১)) এর ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী। পরে গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার (মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৭/৯(১)) মূলে হস্তান্তর করা হয় বলে সূত্রে জানা যায়।গ্রেফতার কৃত আসামী পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ