,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফে বন্ধুক যুদ্ধে আবুল কাসেম গুলিবিদ্ধ; আলামতসহ উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজারের টেকনাফে ক্রেতা সেঁজে ইয়াবা কেনার সময় র‌্যাবের সঙ্গে মাদক কারবারীদের গোলাগুলিতে আবুল কাশেম (২৫) নামে এক অবৈধ অস্ত্র ধারী মাদক কারবারী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার দুপুরে হোয়াইক্যং লম্বাবিল মাঝের পাড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে গেছে র‌্যাবের দাবি, গুলিবিদ্ধ মাদক কারবারী টেকনাফ হোয়াইক্যং ইউনিয়ন লম্বাবিল মাঝের পাড়া গ্রামের মৃত্যু মোহাম্মদ হোসেনের ছেলে। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি দেশিয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ এই আলামত সহ উদ্ধার করা হয়। র‌্যাব-১৫ হোয়াইক্যং ক্যাম্পের দায়িত্ব প্রাপ্ত মেজর মোহাম্মদ আরেফিন রবিবারে ৮ আগস্ট জানান, ‘শনিবার দুপুরে একটি মাদককারবারী চক্রের কাছ থেকে ক্রেতা সেজে আইন শৃংখলা বাহিনী একটি দল ইয়াবা কিনতে কারবারীর স্হলে গেলে র‌্যাবের উপস্থিত নজরে পরে তখন মাদক কারবারীরা গুলি ছুঁড়ে। এসময় র‌্যাবও নিজের জীবন আত্মরক্ষার্থে পাল্টা পালটি গুলি চালায়। তখনও মাদক কারবারীরা পাহাড়ে পালিয়ে যাওয়ার সময় পরে ঘটনাস্থলে থেকে অপরাধী কে গুলিবিদ্ধ অবস্থায় আলমতসহ উদ্ধার করে অবশেষে এমএসএফ মা ও শিশু হাসপাতালে প্রাথমিক ভাবে চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। মাদক কারবারী কোনো মুহূর্তে সার পাবেনা এবং দায়বদ্ধতা মাদকাসক্ত ব্যক্তির।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ