,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

টেকনাফে পুলিশের উপর হামলা ও আসামী ছিনতাইয়ের ঘটনায় আটক ১৪

 নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার টেকনাফে পুলিশের উপর মাদক কারবারীদের হামলার ঘটনায় অভিযুক্ত ১৪জকে আটক করেছে বলে জানিয়েছে টেকনাফ মডেল থানার পুলিশ। ৫ আগস্ট (বৃহস্পতিবার) ভোর রাতের দিকে টেকনাফ সদর ইউনিয়ন ছোট হাবির পাড়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তবে ছিনিয়ে নিয়ে যাওয়া আসামীকে এখনো পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ। অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান ক্রাইম নিউজ ঢাকা জানান, গতকাল ৪ আগস্ট (বুধবার) দুপুরের দিকে মাদক,অস্ত্র মামলাসহ মোট ৬টি মামলার এজাহারভুক্ত পলাতক আসামী টেকনাফ ছোট হাবির পাড়ার মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব প্রকাশ (মগু)কে আটক করে থানায় নিয়ে আসার সময় মাদক কারবারে জড়িত আটক আসামীর সহযোগীরা পুলিশের উপর হামলা চালিয়ে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নিয়ে যায়। উক্ত ঘটনায় টেকনাফ মডেল থানার পুলিশের তিন উপ-পরিদর্শক আহত হয়েছিল। এরপর ঘটনাস্থলে অভিযান চালিয়ে উক্ত এলাকার ইউপি সদস্য মৌলভি সৈয়দুল ইসলামকে আটক করা হয়। তিনি আরো জানান, সংঘটিত এ ঘটনায় আহত এসআই সাইফুল ইসলাম (রাফি) বাদি হয়ে ৫ আগস্ট দিবাগত রাতে ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ৪৪ জনের বিরুদ্ধে এজাহারভুক্ত আসামী করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। এরপর থানায় কর্মরত পুলিশ সদস্যরা ঐ এলাকায় সাঁড়াশী অভিযান পরিচালনা করে ১৪ জন আসামীকে আটক করতে সক্ষম হয়। আটক আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। পাশাপাশি হাবিবসহ বাকি আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে এবং থাকবে বলে জানান তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ