,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফ চিহ্নিত মাদক কারবারী ও মাদক মামলার আসামীকে অপহরণকারী ইউপি সদস্য আটক

নুরুল আলম,টেকনাফঃটেকনাফে পুলিশের হাতে আটক হওয়া আসামী ছিনতাই করতে পুলিশের উপর হামলা চালিয়ে মাদক কারবারে জড়িত এইসব অসাধু অপরাধীরা উক্ত ঘটনায় জড়িত থাকার অপরাধে টেকনাফ সদর ইউনিয়নের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। এই ঘটনার বিষয় উল্লেখ করে সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান ৫ই আগস্ট জানান, ৪ই জুলাই (বুধবার) দুপুরের দিকে মাদক, অস্ত্র,মামলাসহ ৬ টি মামলার এজাহারভুক্ত পলাতক আসামী টেকনাফ সদর ইউপি ছোট হাবিরপাড়া বেপরোয়া মাদক সন্ত্রাসী এলাকার হাবিবুর রহমান হাবিব প্রকাশ (মগু)কে পুলিশ সদস্যরা গোপনীয় সংবাদ ভিত্তিতে জানিয়ে তাকে আটক করে নিয়ে আসার সময় টেকনাফ সদর ইউনিয়ন ৭নং ওয়ার্ড ইউপি সদস্য সৈয়দুল ইসলাম’র নেতৃত্বে তার বাহিনীসহ ,শুক্কুর,রাসেলসহ মাদক কারবারে জড়িত ১০/১৫ জনের একটি দল পুলিশের উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে আটক আসামীকে ছিনতাই করে নিয়ে যায়।

এত বড় সিন্ডিকেট সদস্যদের সাহসীকতার ঘটনা সরকারী আইনকে বাধা গ্রস্ত করে। ও এই চেয়ে আর কোনো অপরাধ নেই ও বড় ধরনের অপরাধ হিসেবে চিহ্নিত করা গেল এতে তাদের বিরুদ্ধে আইনের লড়াই হবে এবং আইনের বিরুদ্ধে কাজ করার লক্ষের কাছাকাছি জিজ্ঞাসা বাদ করা জন্য অপেক্ষা। কোন ইয়াবার গডফাদারের ইশারায় আইনকে অমান্য করা হচ্ছে । এদিকে উক্ত এ ঘটনায় বাংলাদেশ পুলিশের তিন উপপরিদর্শক আহত হয়েছে। আহত পুলিশ সদস্যরা হচ্ছে, এস আই মহি উদ্দিন, এস আই রফিকুল ইসলাম (রাফি) ও এ এস আই নাজির হোসেন। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য মৌলভী সৈয়দুল ইসলামকে আটক করেছে বাংলাদেশ পুলিশ। ওসি আরো জানান, সংঘটিত ঘটনার সাথে জড়িত আটক ইউপি সদস্যসহ ১০/১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।তিনি আরো বলেন মামলা রেকর্ড করে কক্সবাজার জেলা আদালতে হস্তান্তর করা হবে অবশেষে তাদের রিমান্ডে আনার পক্রিয়া চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ