,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

ঈশ্বরদীতে পুকুর থেকে উদ্ধার হয় অর্ধ-গলিত লাশ

ঈশ্বরদী প্রতিনিধিঃঈশ্বরদীতে একটি পুকুরে ভাসমান অবস্থায় সুমন আলী (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে খবর পেয়ে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় এ যুবকের লাশটি উদ্ধার করা হয়। নিহত সুমন উপজেলার সদরের সাঁড়াগোপালপুর বিলপাড়া এলাকার মৃত ফজর আলীর ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১টায় ঈশ্বরদী-পাকশী টিপু সুলতান সড়কের পাতিবিল প্রান্তের একটি পুকুরে তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে তাঁর মাতা রহিমা বেগম গিয়ে লাশ শনাক্ত করেন। পরে ঈশ্বরদী থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজে পাঠানোর প্রস্তুতি সম্পন্ন করছে। এ এলাকার স্থানীয় মিলন মিয়ার ভাষ্য, মাঝে মধ্যেই ৫-৬ দিন বাড়ীর বাহিরে থাকতেন নিহত সুমন। তাঁকে জিজ্ঞাসা করলেও বলতেন না কোথায় ছিলেন। শুক্রবার এমন ভাবেই কাউকে না বলে বাড়ি থেকে বের হয়। এরপর আজ মঙ্গলবার বাড়ির পাশের পুকুর থেকে সুমনের লাশ পাওয়া গেছে। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সুমন মাদকাসক্ত ও মানসিক বিকারগ্রস্ত। মাঝেমধ্যে এখানে তিনি জাল টানার কাজ করতেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, এই যুবকের দুই-তিনদিন আগে মৃত্যু হয়েছে। লাশে পচন ধরেছে। চেহারা অনেকটা বিকৃত হয়ে গেছে। দেহের কিছু কিছু অংশ মাছ খেয়ে নিয়েছে। ওসি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদনের পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ