,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

মাছ ধরতে গিয়ে পানিতে নিখোঁজ অবশেষে বাসমান মরদেহ উদ্ধার এক শিশু

নুরুল আলম,টেকনাফঃটেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে ওমর ফারুক (১৫) নামে একজন শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের ডাঙ্গারপাড়া বাসিন্দা কালো মিয়া ছেলে বলে জানা যায় (আজ) গতকাল সোমবার বিকেল ৩টার দিকে শাহ পরীর দ্বীপ বড় খালে এ ঘটনাটি ঘটেছে এমন পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভাসমান অবস্থায় ওই খাল থেকে মরদেহ টি উদ্ধার করা হয়েছে। এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান আজ ৩ আগস্ট সাবরাং ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য নুরুল আমিন বলেন, (আজ) গতকাল সোমবার বিকেলে দিকে তারা কয়েকজন মিলে মিশে বড় খালে ওড়িজাল নিয়ে মাছ শিকার করতে যায়। হঠাৎ করে ওমর ফারুকের কোনো দেখা না পেয়ে অপরাপর সঙ্গীরা অনেক খোজা খুঁজি করছে পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়েছে।এই খবর পেয়ে শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন আলামত তৈরি করেন ও তাদের বিষয় টেকনাফ মডেল থানায় অবগত করেন। পরে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অপেক্ষা করে তদন্তের ফলাফলে দেখা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ