,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

উত্তরা পূর্ব থানায় পুলিশ হেফাজতে আসামীর মৃত্যু; পুলিশের দাবী আত্মহত্যা

স্টাফ রিপোর্টারঃ রাজধানীর উত্তরা পূর্ব থানায় মোঃ লিটন (৪৫) নামের এক মাদক মামলার আসামী পুলিশ হেফাজত মৃত্যু হয়েছে।

মৃত লিটন বগুড়া জেলার কাহালু থানার পাল্লাপাড়া গ্রামের সলেমান প্রামাণিকের ছেলে। সে সম্প্রতি ৫৮০০ পিস ইয়াবা সহ র‍্যাব ১ এর হাতে আটক হয়।

এবিষয়ে কথা হলে উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার সাইফুল ইসলাম জানান, একাধিক মাদক মামলার আসামি মোঃ লিটনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য উত্তরা পূর্ব থানায় রিমান্ডে আনা হলে ৩ আগষ্ট রাত আনুমানিক ৩টার দিকে হাজতে থাকা কম্বল ভেন্টিলেটরের সাথে বেধে গলায় ফাঁশ নিয়ে আত্মহত্যা করে। সিসি টিভি ফুটেজে দেখে বিষয়টি নিশ্চিত হয়েছেন বলে জানান এই কর্মকর্তা।

এঘটনায় বিমান বন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তাপস কুমার দাসকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিএমপি উত্তর জোনের উপ পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম।

গাজীপুর জেলার টঙ্গী জোনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাব্বির আহামেদ জানান, ফোজধারী কার্যবিধি অনুযায়ী অস্বাভাবিক/ অপমৃত্যু হলে একজন ম্যাজিস্ট্রেট, পুলিশ কর্মকর্তা, ও হাসপাতাল কতৃপক্ষের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয় সেই হিসাবে আমরা এখানে উপস্থিত হয়েছি। প্রতিবেদন প্রস্তুত করে যথাযথ কতৃপক্ষের মাধ্যমে প্রেরন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ