,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

১ টি গ্রামেই ৪৮ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ২৯, ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে নতুনভাবে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ২৯ জনের। গত ২৪ ঘন্টায় র ্যাপিড এন্টিজেন নমুনা টেস্ট থেকে করোনা পজেটিভ শনাক্ত হয় ১৩ জনের। নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৩ জনের। শনিবার র্যাপিড এন্টিজেন নমুনা টেস্ট থেকে ৩৭ জনের মধ্য থেকে ১৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। গত ৪৮ ঘন্টায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭০ জনের। করোনা পজেটিভ শনাক্ত হয় ২৯ জনের। দু’দিনে এখানে আক্রান্তের হার প্রায় ৪২ শতাংশ। ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে লকডাউন উপেক্ষা করে শহরে মানুষ যত্রতত্র ভাবে চলাচল করছেন। ভারী যানচলাচল না করলেও সিএনজি, অটোরিকশা, অটোটেম্পু সহ ছোট-ছোট যাত্রীবাহী যান চলাচল করছে উপজেলার সকল রোডে। দোকানপাটও সরকারি নির্দেশনা উপেক্ষা করে খোলা হচ্ছে। শহরে স্বাস্থ্যবিধি না মেনেই চলাচল করছেন অধিকাংশ মানু্ষ। রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানও পরিচালিত হয়েছে। শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৭ টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসলাম উদ্দিন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় সেনাবাহিনী ও থানা পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ