,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

১ টি গ্রামেই ৪৮ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ২৯, ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে নতুনভাবে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ২৯ জনের। গত ২৪ ঘন্টায় র ্যাপিড এন্টিজেন নমুনা টেস্ট থেকে করোনা পজেটিভ শনাক্ত হয় ১৩ জনের। নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৩ জনের। শনিবার র্যাপিড এন্টিজেন নমুনা টেস্ট থেকে ৩৭ জনের মধ্য থেকে ১৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। গত ৪৮ ঘন্টায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭০ জনের। করোনা পজেটিভ শনাক্ত হয় ২৯ জনের। দু’দিনে এখানে আক্রান্তের হার প্রায় ৪২ শতাংশ। ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে লকডাউন উপেক্ষা করে শহরে মানুষ যত্রতত্র ভাবে চলাচল করছেন। ভারী যানচলাচল না করলেও সিএনজি, অটোরিকশা, অটোটেম্পু সহ ছোট-ছোট যাত্রীবাহী যান চলাচল করছে উপজেলার সকল রোডে। দোকানপাটও সরকারি নির্দেশনা উপেক্ষা করে খোলা হচ্ছে। শহরে স্বাস্থ্যবিধি না মেনেই চলাচল করছেন অধিকাংশ মানু্ষ। রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানও পরিচালিত হয়েছে। শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৭ টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসলাম উদ্দিন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় সেনাবাহিনী ও থানা পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ