,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

শালবাগান সংলগ্ন ক্যাম্পে রোহিঙ্গা নেতা অপহৃত : গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃটেকনাফের হ্নীলা ইউনিয়ন জাদি মোরা এলাকায় শালবাগান রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে রোহিঙ্গা ডাকাত কর্তৃক অপহৃত সৈয়দ আহমদ (৪০) নামে এক মাঝি (নেতা) কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। সে নোয়া পাড়া রোহিঙ্গা জনগোষ্ঠীর স্হানের রেজিষ্টার্ড ক্যাম্পের এইচ-ব্লকের বেপরোয়া রোহিঙ্গারা মাঝি নেতা) শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা পৌনে ৬ টার দিকে হ্নীলা ইউনিয়ন এলাকার জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্প নং- ২৭) সংলগ্ন পাহাড়ি ছড়া থেকে তাকে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন)। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এপিবিএন সুত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৪ টার দিকে শালিস করতে গেলে নেতা সৈয়দ আহমদকে শালবাগান সি-৭ ব্লকের সামনে থেকে রোহিঙ্গা সন্ত্রাসী পুতিয়া গ্রুপের লোকজন অপহরণ করে পাহাড়ের দিকে নিয়ে যায়। খবর পেয়ে শালবাগান ও বেপরোয়া এলাকা জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের এপিবিএন যৌথভাবে অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে পাহাড়ি ছড়ায় গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়। গুলিবিদ্ধ সৈয়দ আহমদের উদ্ধৃতি দিয়ে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি তারেকুল ইসলাম তারিক সত্যতা নিশ্চিত করে বিভিন্ন ধরনের অপরাধী বিরুদ্ধে জানান, সন্ত্রাসী পুতিয়া গ্রুপের প্রধান পুতিয়া, দিলওয়ার প্রকাশ শিয়াইল্যা, হামিদ, আবুল বশরসহ আরও ৭/৮ জন সশস্ত্র সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পাহাড়ের দিকে নিয়ে যায়। পরবর্তীতে শালবাগান ও জাদিমুড়া পুলিশ ক্যাম্প যৌথ ভাবে অভিযান পরিচালনা করে পৌনে ৬ টার দিকে জাদিমুড়া পুলিশ ক্যাম্প বি-১১ ব্লকের পাশে কাটাতার সংলগ্ন পাহাড়ী ছড়া থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে খুঁজে বের করে মরদেহ উদ্ধার করা হয়ছে ক্যাম্পে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে এ্যাম্বুলেন্স যোগে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্বে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং অভিযান চালিয়ে যাব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ