,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

সুনামগঞ্জে এজাহারভূক্ত ৮ আসামি গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে বৃহস্পতিবার বিভিন্ন মামলার এজহার নামীয় ৮ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলো উপজেলার দোহালিয়া ইউনিয়নের আংগাং (রাজনপুর) গ্রামের কবির উদ্দিন ভুট্টো, জলিল মিয়া, সাবুদ্দিন সাবু, হবিবুর রহমান, আলাউদ্দিন ও সিরাজ উদ্দিন ফেলটা এবং একই উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রসরাই গ্রামের শহীদ মিয়া ও বিল্লাল মিয়া। এসময় দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এজহার নামীয় প্রথমোক্ত ৬জনকে দোয়ারাবাজার থানার মামলা নম্বর ১৪/২১ এবং এজহার নামীয় বাকি ২জনকে একই থানার মামলা নম্বর ১৮/২১ মূলে গ্রেফতার করা হয়েছে। এসময় তিনি জানান বৃহস্পতিবার (২৯ জুলাই) তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ