,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

উত্তরা থেকে ডেকে নিয়ে টঙ্গীতে দফায় দফায় ধর্ষনঃ৮ জনকে আসামী করে মামলা 

আবু হাসান,টঙ্গীঃ
গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন ভরান জৈনক নাদির সাহেবের সাদিয়া ফার্নিচারের গোডাউনে গত ২৩ শে জুলাই ২০২১ ইং তারিখ রাত আনুমানিক ১২.০৫ থেকে রাত ০৩.৩০ মিনিট পর্যন্ত আটক রেখে রাতভর গণধর্ষন করে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে ধর্ষিতা নারী নিজে বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২/৩ জনের নামে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৭ তারিখ ২৩/০৭/২০২১ ইং ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন ( সংশোধনী / ২০০৩ ) এর ৯ (৩) / ৩০ । এ পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারিনি টঙ্গী পূর্ব থানা পুলিশ। আসামীরা হলো ১। জয় ২। সৈকত ৩।গাঙ্গুয়া ৪। মিম সর্ব ঠিকানা অজ্ঞাত ৫। সানজি (৩৫) পিতা- অজ্ঞাত, ( উত্তরা কিং ফিসার রেস্টুরেন্ট এন্ড বার এর সদস্যসহ অজ্ঞাত আরও ২/৩ জন। মামলার বিবরণে জানা যায় যে বাদী একজন বিউটিশিয়ান গত ১৬ ই জুলাই ২০২১ ইং তারিখে উত্তরা কিং ফিসার রেস্টুরেন্ট এন্ড বারে আসিলে উক্ত রেস্টুরেন্টের সদস্য সানজি (৩৫) এর সহিত আমার পরিচয় হয় এবং মোবাইল নম্বর আদান প্রদান হয়। মোবাইলে কথা বলে গত ২২ শে জুলাই ২০২১ ইং তারিখে রাত ১০ ঘটিকার সময় উক্ত রেস্টুরেন্টে আসলে সানজি এবং তার পরিচিত অজ্ঞাতনামা ১ নারী ও ১ নং আসামীসহ ২ জন যুবক ৩ টি মোটর সাইকেলসহ দাড়িয়ে আছে। সেই মোটর সাইকেল যোগে আমাকে টঙ্গী ভরান সাদিয়া ফার্নিচারের গোডাউনে এনে জোর পূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে আটক রেখে রাতভর গণধর্ষন করে। এরপর গোডাউনের বাহির থেকে তালা মেরে পালিয়ে যায়। পরে সাদিয়া ফার্নিচারের মালিক নাদিরসহ এলাকাবাসী গিয়ে উদ্ধার করে। (ধারাবাহিক চলবে)
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ