,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

উত্তরা থেকে ডেকে নিয়ে টঙ্গীতে দফায় দফায় ধর্ষনঃ৮ জনকে আসামী করে মামলা 

আবু হাসান,টঙ্গীঃ
গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন ভরান জৈনক নাদির সাহেবের সাদিয়া ফার্নিচারের গোডাউনে গত ২৩ শে জুলাই ২০২১ ইং তারিখ রাত আনুমানিক ১২.০৫ থেকে রাত ০৩.৩০ মিনিট পর্যন্ত আটক রেখে রাতভর গণধর্ষন করে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে ধর্ষিতা নারী নিজে বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২/৩ জনের নামে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৭ তারিখ ২৩/০৭/২০২১ ইং ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন ( সংশোধনী / ২০০৩ ) এর ৯ (৩) / ৩০ । এ পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারিনি টঙ্গী পূর্ব থানা পুলিশ। আসামীরা হলো ১। জয় ২। সৈকত ৩।গাঙ্গুয়া ৪। মিম সর্ব ঠিকানা অজ্ঞাত ৫। সানজি (৩৫) পিতা- অজ্ঞাত, ( উত্তরা কিং ফিসার রেস্টুরেন্ট এন্ড বার এর সদস্যসহ অজ্ঞাত আরও ২/৩ জন। মামলার বিবরণে জানা যায় যে বাদী একজন বিউটিশিয়ান গত ১৬ ই জুলাই ২০২১ ইং তারিখে উত্তরা কিং ফিসার রেস্টুরেন্ট এন্ড বারে আসিলে উক্ত রেস্টুরেন্টের সদস্য সানজি (৩৫) এর সহিত আমার পরিচয় হয় এবং মোবাইল নম্বর আদান প্রদান হয়। মোবাইলে কথা বলে গত ২২ শে জুলাই ২০২১ ইং তারিখে রাত ১০ ঘটিকার সময় উক্ত রেস্টুরেন্টে আসলে সানজি এবং তার পরিচিত অজ্ঞাতনামা ১ নারী ও ১ নং আসামীসহ ২ জন যুবক ৩ টি মোটর সাইকেলসহ দাড়িয়ে আছে। সেই মোটর সাইকেল যোগে আমাকে টঙ্গী ভরান সাদিয়া ফার্নিচারের গোডাউনে এনে জোর পূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে আটক রেখে রাতভর গণধর্ষন করে। এরপর গোডাউনের বাহির থেকে তালা মেরে পালিয়ে যায়। পরে সাদিয়া ফার্নিচারের মালিক নাদিরসহ এলাকাবাসী গিয়ে উদ্ধার করে। (ধারাবাহিক চলবে)
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ