,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

শাহজাদপুরে ৯০০ পিস ইয়াবা ও এক লক্ষ দশ হাজার টাকাসহ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

ঈশ্বরদী প্রতিনিধিঃসিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চড়াচিথুলিয়া গ্রামে শাহজাদপুর থানা পুলিশ একটি গোপন সংবাদের ভিত্তিতে ২৮ শে জুলাই ভোররাতে অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবা ও নগদ এক লক্ষ দশ হাজার টাকা দুইটি মোবাইলসহ শীর্ষ এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে শাহজাদপুর থানা পুলিশ শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান সাংবাদিকদের জানান, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল ইসলামের দিক নির্দেশনা ও নেতৃত্বে অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, ওসি অপারেশন আব্দুল মজিদ ও চৌকস এসআই কাঞ্চন , এএস আই মনসুর আলী ও সঙ্গীয় ফোর্সসহ অভিযানে সিরাজগঞ্জের শেষ সীমান্ত শাহজাদপুরের চড়াচিথুলিয়া গ্রামে চঞ্চল ব্যাপারী (২১) পিতাঃ আলম বেপারী মাদকসেবী ও শীর্ষ ইয়াবা ব্যবসায়ীকে আটক করে। গ্রেফতারের সময় চঞ্চল ব্যাপারীর নিকট থেকে ৯০০ পিস ইয়াবা ও নগদ এক লক্ষ দশ হাজার টাকা এবং দুইটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।

 

সংবাদ সম্মেলনে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান আরো জানান, গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী একজন দুর্ধর্ষ গুন্ডা প্রকৃতির সে নিজেই মাদক সেবন করে এবং ব্যবসা করে, প্রতিবেশীরা তার ভয়ে সবসময় আতঙ্কিত থাকে , সে অনেক কে হত্যার হুমকি দিয়েছে বলে জানা যায়। অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল ইসলাম জানান, গ্রেফতারকৃত চঞ্চল বেপারী একজন শীর্ষ ইয়াবা ব্যবসায়ী, সে দীর্ঘদিন ধরে এই ব্যবসার সাথে জড়িত। তিনি আরো জানান, মাদকের ব্যাপারে পুলিশ জিরো টলারেন্স, একের পর এক অভিযান চলবেই এবং মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে পুলিশ বদ্ধপরিকর। জানা যায়, সে অভিনব কায়দায় তার বইয়ের মধ্যে গোল করে কেটে সেখানে ৯০০ পিস ইয়াবা রাখে এবং সম্প্রতি ইয়াবা বিক্রি করা এক লক্ষ দশ হাজার টাকা ও দুইটি মোবাইল জব্দ করে পুলিশ প্রশাসন। শীর্ষ ইয়াবা ব্যবসায়ী চঞ্চলের সহযোগীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান। শীর্ষ ইয়াবা ব্যবসায়ী চঞ্চল ব্যাপারে গ্রেপ্তার হয় এলাকার সাধারণ মানুষ পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন এবং মাদকের সাথে সম্পৃক্ত সকলকে গ্রেফতারের জোর দাবি জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ