,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ছাতক উপজেলায় ৪৮ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ২৭ জন

সেলিম মাহবুব, ছাতকঃ ছাতকে নতুনভাবে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ২৭ জনের। গত ২৪ ঘন্টায় র ্যাপিড এন্টিজেন নমুনা টেস্ট থেকে করোনা পজেটিভ শনাক্ত হয় ৯ জনের। নমুনা পরীক্ষা করা হয়েছে ১৬ জনের। আবার ১৮ জনের নমুনা পরীক্ষা শেষে পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী করোনা পজেটিভ শনাক্ত হয়েছে পেপারমিল এলাকার নিক্সন বণিক নামের ১ জনের। মঙ্গলবার র্যাপিড এন্টিজেন নমুনা টেস্ট থেকে ৪০ জনের মধ্য থেকে ১৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। গত ৪৮ ঘন্টায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৪ জনের। করোনা পজেটিভ শনাক্ত হয় ২৭ জনের। দু’দিনে এখানে আক্রান্তের হার প্রায় ৩৭ শতাংশ। ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। ছাতকে করোনা সংক্রমণ দিন-দিন বৃদ্ধি পাচ্ছে। প্রায় প্রতিদিনই এ অঞ্চলে কেউ না কেউ মারা যাচ্ছেন। কিন্তু হাসপাতালে চিকিৎসা না নেয়ায় অনেক আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হাসপাতালের খাতায় নেই। নমুনা পরীক্ষা ছাড়াই করোনার লক্ষন নিয়ে নিজ বাসাবাড়িতে অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন অনেকেই। ডাঃ রাজীব চক্রবর্তী বলেন, করোনার এ মহামারীর সময়ে সবাইকে সতর্ক এবং সচেতন থাকতে হবে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বাহির না হওয়ার কথা বলে সবাইকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ