,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

আইন শৃংখলা বাহিনী থেকে রক্ষা পেলনা দুই নারী মাদক ব্যবসায়ী!!!!!

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার দক্ষিণ কক্সবাজার টেকনাফে মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই নারী মাদক কারবারী কে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৫শ ইয়াবা ও ১টি মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ। ২৮ জুলাই আনুমানিক রাত ০৯.১০ ঘটিকার সময় তাদের আটক করতে সক্ষম হয় বলে জানিয়েছে পুলিশ। আটক কৃত দুই মাদক কারবারী মৃত ছৈয়দ হোছাইন এর মেয়ে আনোয়ারা বেগম (৩৭) ও মৃত সোনা আলীর মেয়ে নুর বেগম (৩৮) বলে জানিয়েছেন। তারা উভয় টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের বাসীন্দা। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রায় বলেন, টেকনাফ পৌর এলাকা অলিয়া বাদ ও মসজিদের সংলগ্ন রাস্তায় ঘাটে শাপলা চত্বরে পাকা রাস্তার উপর দুই নারী ইয়াবা বিক্রি করছে এমন গোপনীয় সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার এস আই আব্দুল বাতেন এর সঙ্গীয় দল নিয়ে অভিযানে গেলে রাস্তার উপর কৌশলে বিনিময় দাড়িয়ে থাকা দুই নারী সন্দেহ হলে তাদের আটক করেন। পরে ঐ দুই নারী কে তল্লাশি করলে তাদের কাছে থাকা ৪হাজার ৫শ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হলেও পুলিশ। পরবর্তীতে আইনি পক্রিয়া শেষে তাদের বিরুদ্ধে মাদকদ্র আইনে এ অপরাধী কে কক্সবাজার জেলা আদালতে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন পুলিশ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ