,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

টেকনাফে সাজা প্রাপ্ত আসামী শ্বশুর বাড়ী আশ্রয় নিয়েও পেলেন না শেষ রক্ষা

 নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে সাজা প্রাপ্ত এক পলাতক আসামী আটক করেছে। যানা যায় ২৬ জুলাই সোমবার রাতে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। টেকনাফ মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান প্রায় এই বিষয় জানায়, এএসআই (নিঃ) মোহাম্মদ মিজানুর রহমান এর সঙ্গীয় দল নিয়ে গোপনীয় সংবাদ ভিত্তিতে অভিযান চালিয়ে সাবরাং ইউনিয়ন জিরো পয়েন্ট শাহপরীর দ্বীপ হাজী পাড়া সাকিন্থ আসামীর শ্বশুর বাড়ী হতে আটক তিন মাসের সিআর মামলার সাজা প্রাপ্ত পরোয়ানা ভুক্ত আসামী আমির হামজার ছেলে রফিকুল ইসলাম (৩৫) কে আটক করতে সক্ষম হয় পুলিশ । আটক কৃত রফিকুল ইসলাম টেকনাফ সাবরাং ইউনিয়নের এর পান ছড়িপাড়ার বাসিন্দা হয় । যাহার মামলা নং- ৩৫/১৮, প্রসেস নং- ২৬৯/২১। তাকে আইনি প্রক্রিয়া শেষে ও চালান পরম পুরণ করে আইন অমান্য কারী কে আইনের ব্যবস্তা নেওয়ার জন্য এই অপরাধী কে কক্সবাজার জেলা আদালতে পাঠানো হয়েছে টেকনাফ মডেল থানার দায়িত্ব প্রাপ্ত মোহাম্মদ হাফিজুর এর বক্তব্য , আমরা টেকনাফে কোন প্রকার অপরাধী বা আইন অমান্য কারিকে ছাড় দিচ্ছি না। আমাদের অভিযান অব্যহত আছে ও থাকবে এবং তিনি জনগণের সহযোগিতা কামনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ