,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

টেকনাফে সাজা প্রাপ্ত আসামী শ্বশুর বাড়ী আশ্রয় নিয়েও পেলেন না শেষ রক্ষা

 নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে সাজা প্রাপ্ত এক পলাতক আসামী আটক করেছে। যানা যায় ২৬ জুলাই সোমবার রাতে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। টেকনাফ মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান প্রায় এই বিষয় জানায়, এএসআই (নিঃ) মোহাম্মদ মিজানুর রহমান এর সঙ্গীয় দল নিয়ে গোপনীয় সংবাদ ভিত্তিতে অভিযান চালিয়ে সাবরাং ইউনিয়ন জিরো পয়েন্ট শাহপরীর দ্বীপ হাজী পাড়া সাকিন্থ আসামীর শ্বশুর বাড়ী হতে আটক তিন মাসের সিআর মামলার সাজা প্রাপ্ত পরোয়ানা ভুক্ত আসামী আমির হামজার ছেলে রফিকুল ইসলাম (৩৫) কে আটক করতে সক্ষম হয় পুলিশ । আটক কৃত রফিকুল ইসলাম টেকনাফ সাবরাং ইউনিয়নের এর পান ছড়িপাড়ার বাসিন্দা হয় । যাহার মামলা নং- ৩৫/১৮, প্রসেস নং- ২৬৯/২১। তাকে আইনি প্রক্রিয়া শেষে ও চালান পরম পুরণ করে আইন অমান্য কারী কে আইনের ব্যবস্তা নেওয়ার জন্য এই অপরাধী কে কক্সবাজার জেলা আদালতে পাঠানো হয়েছে টেকনাফ মডেল থানার দায়িত্ব প্রাপ্ত মোহাম্মদ হাফিজুর এর বক্তব্য , আমরা টেকনাফে কোন প্রকার অপরাধী বা আইন অমান্য কারিকে ছাড় দিচ্ছি না। আমাদের অভিযান অব্যহত আছে ও থাকবে এবং তিনি জনগণের সহযোগিতা কামনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ